চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

admin

বিএনপির রোডমার্চে বাবার ছবি দেখে আত্মহত্যার চেষ্টা ছাত্রলীগ নেতার |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-১০-০৬ ০০:২৭:৫১ || আপডেট: ২০২৩-১০-০৬ ০০:২৭:৫৬

 রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রামে বিএনপির রোডমার্চে অংশ নেওয়া বাবার ছবি দেখে নিরব ইমন (২২) নামে রাঙ্গুনিয়ার এক ছাত্রলীগ নেতা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকালে উপজেলার পোমরা ইউনিয়নের মালিরহাট আলকাজ পণ্ডিত বাড়ির নিজ বসতঘরে এই ঘটনা ঘটে।

ইমন পোমরা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার পিতার নাম মোহাম্মদ জহির (৪৫)। তিনি পোমরা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতির দায়িত্বে আছেন। ইমন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, পোমরা ইউনিয়নে রোডমার্চ উপলক্ষে বিএনপি নেতারা জড়ো হচ্ছেন, এমন খবরে তাৎক্ষণিক শান্তিপূর্ণ কর্মসূচির প্রস্তুতি নিচ্ছিলেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। সেখানে ছিলেন ছাত্রলীগ নেতা নিরব ইমনও। এ সময় চট্টগ্রাম নগরীতে অনুষ্ঠিত বিএনপির রোডমার্চ কর্মসূচিতে তার বাবার অংশ নেওয়ার একটি ছবি দেখতে পেয়ে তাকে ফেসবুক ম্যাসাঞ্জারে লাল চিহ্ন দিয়ে পাঠান তার সহকর্মী অন্য এক ছাত্রলীগ নেতা। এমনকি এটি তাদের ম্যাসেঞ্জার গ্রুপেও শেয়ার করা হয়েছিলো। ছাত্রলীগ নেতা নিরব ইমন বাবার ছবিটি দেখে ক্ষুব্ধ হয়ে বাড়িতে ছুটে যান এবং এই নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে রাগারাগী করেন। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে বিষপান করে বসেন ছাত্রলীগ নেতা নিরব ইমন। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক জয় দ্বীপ নন্দী বিষপানের সত্যতা নিশ্চিত করে বলেন, নিরব ইমন নামে একজনকে বিষপান করা অবস্থায় আনা হয়েছিলো। তাকে প্রাথমিক ওয়াশ করে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে তার বাবা মোহাম্মদ জহির বলেন, আমি ছিলাম শহরে। ঘরে কি হয়েছে জানি না। তবে আমি বিএনপির প্রোগ্রামে এসেছি শুনে ইমন বিষপান করেছে বলে জেনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *