চট্টগ্রাম, , সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

admin

২০ হাজার ইয়াবা নিয়ে ‘আলোকিত সকাল’ নামে পত্রিকার দু’ সাংবাদিকসহ আটক ৪

প্রকাশ: ২০১৭-০৮-১৬ ১৫:৩৯:২৬ || আপডেট: ২০১৭-০৮-১৬ ১৫:৩৯:২৬

বীর কণ্ঠ : ২০ হাজার ইয়াবা নিয়ে ঢাকার কথিত ‘আলোকিত সকাল’ নামের এক পত্রিকার দু’ সাংবাদিকসহ চারজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। বুধবার বিকাল ৪টার দিকে মেরিনড্রাইভ সড়কের ইনানী পয়েন্ট থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, কুড়িগ্রামা জেলার ভুরুঙ্গমারীর উপজেলার ফুলকুমার এলাকার মো. রহিমের পুত্র ড্রাইভার মো. মানিক (৩৫), ঢাকার উত্তরখান আমবাগান বুড়িপাড়া এলাকার আবুল হোসেনের পুত্র কথিত সাংবাদিক মুখলেছুর রহমান মাসুম (৪৪), নেত্রকোনা জেলা সদরের আবাসনগর এলাকার আবদুল কুদ্দুসের পুত্র মো. জাহাঙ্গীর আলম (৩৫) এবং টেকনাফের পৌরসভার নতুন পল্লানপাড়ার মাস্টার আবুল মঞ্জুরের পুত্র সাইফুল ইসলাম (২৮)

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ-পরিদর্শক মনিরুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি দল অভিযান চালিয়ে মেরিন ড্রাইভ সড়কের ইনানী পয়েন্ট থেকে একটি গাড়ি থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করে। এসব ইয়াবা পাচারের জড়িত থাকায় গাড়িতে থাকা কথিত দু’সাংবাদিক, তাদের এক সহযোগী ও গাড়ির ড্রাইভারকে আটক করা হয়েছে। ওই গাড়িতে ‘আলোকিত সকাল’ নামে একটি স্টিকার ছিলো। গাড়িটিও জব্দ করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ধারাণা করা হচ্ছে আটকৃকতরা সাংবাদিকতার স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি ইয়াবা পাচার করছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *