চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

বান্দরবানে শৈলপ্রপাতের ঝর্ণার পানিতে নেমে প্রাণ গেল তিহান নামে এক স্কুলছাত্রের

প্রকাশ: ২০১৭-০৯-০২ ১১:৩০:৪৩ || আপডেট: ২০১৭-০৯-০২ ১১:৩০:৪৩

 

বান্দরবানে ঈদুল আজহার নামাজ শেষে শৈলপ্রপাতের ঝর্ণার পানিতে নেমে প্রাণ গেল তিহান নামে এক স্কুলছাত্রের। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

মৃত তিহান বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল। সে বান্দরবানের ইসলামপুর এলাকার ব্যবসায়ী মো. তাহেরের ছেলে। শনিবার দুপুরে ঝর্ণার পানি থাকে তার মরদেহ উদ্ধার করে দমকল বাহিনীর সদস্যরা।

তিহানের বন্ধু রাশেদ বলেন, শনিবার সকালে বান্দরবান ঈদগাহ মাঠে নামাজ আদায় শেষে তুহিন তার ছয় বন্ধুকে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে শৈলপ্রপাতে বেড়াতে যায়।

একপর্যায়ে শৈলপ্রপাতের ঝর্ণায় বন্ধুদের সঙ্গে নামলে পিচ্ছিল পাথরে পা পিছলে ঝর্ণার খাদে পড়ে যায়। পরে তার বন্ধুরা স্থানীয়দের জানায়। স্থানীয়রা দমকল বাহিনীর সদস্যদের জানায়। তুহিনের প্রতিবেশী ইয়াছিন জানান, এক সাথে নামাজ আদায় করেছি। এমন মৃত্যু ভাবতেই পারছি না।

 

বান্দরবান ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্স স্বপন কুমার ঘোষ বলেন, গতকাল থেকে প্রচুর বৃষ্টি হচ্ছিল। বৃষ্টিতে শৈলপ্রপাতের ঝর্ণায় প্রবল স্রোত হয় এবং পাথরগুলো পিচ্ছিল আকার ধারণ করে। তুহিন পাথরে পিছলে ঝর্ণার খাদে পড়ে যায়। পাথরে তার হাতে, মাথায় এবং ঠোঁটে আঘাত পায়। ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দমকল বাহিনীর সদস্যরা চার ঘণ্টা চেষ্টা করে তার মরদেহ উদ্ধার করে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *