চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

লোহাগাড়ায় এক কলেজসহ দুই ইউনিয়ন ছাত্রলীগের আংশিক ও আহবায়ক কমিটি গঠন

প্রকাশ: ২০১৭-০৯-০৬ ১৫:৫৭:৩১ || আপডেট: ২০১৭-০৯-০৬ ১৬:২৯:৫৬

আলাউদ্দিন, স্টাফ রিপোর্টার : লোহাগাড়া উপজেলার বার আউলিয়া বিশ্ব বিদ্যালয় কলেজসহ চরম্বা ও বড়হাতিয়া ইউনিয়নে  ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে । ৬ সেপ্টেম্বর উপজেলার ছাত্রলীগের আহবায়ক রিদুওয়ানুল হক সুজন.স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ।

 

এতে বার আউলিয়া বিশ্ববিদ্যালয় সোহেল তালুকদারকে সভাপতি ,সোহারব হোসেন ও আমান উল্লাহ ভূইয়াকে সহ-সভাপতি  ,এনামুল হক রোমানকে সাধারণ সম্পাদক , সাজ্জাদ হোসেন ইমন , মোঃ শাহজাহান ও মোঃ রাকিবকে সাংগঠনিক সম্পাদক , প্রচার সম্পাদক পদে হাসান রানা ,দপ্তর সম্পাদক পদে গিয়াস উদ্দিন বাবু , ও তাহিমানা আক্তারকে ছাত্রী বিষয়ক সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয় ।

 

অন্যদিকে আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও আরিফুল ইসলাম জয় কে সাধারণ সম্পাদক করে  চরম্বা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয় ।

 

বাড়হাতিয়া ইউনিয়নে ফয়সাল মোহাম্মদ ওরহানকে আহবায়ক   ও  যুগ্ন আহবায়ক পদে আবদুল আউয়াল ,রিমু মাহামুদ আবদুল্লাহ আল মামুন ,রোবায়ত হাসান ও মোঃ সাজ্জাদ এবং সদস্য পদে মোহাম্মদ হামেদ ,পার্থ বড়ুয়া ইমন ,ফয়সাল বিন ফেরদৌস ,মোহাম্মদ নাছির ,মোহাম্মদ মহিউদ্দিন ,মোহাম্মদ জয়নাল ও  ইরফানুল হককে সদস্য করে ৩ মাসের জন্য আহবায়ক কমিটির আনুমদন দেওয়া হয় । এবং দ্রুত সময় কমিটি গুলোকে পূর্নাঙ্গকরার নির্দেশ দেওয়া হয়।।  #-প্রেস বিজ্ঞপতি 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *