চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

লামায় সেনা অভিযানে ইয়াবা সহ আটক ১

প্রকাশ: ২০১৭-০৯-০৭ ০৬:৪৪:৪৯ || আপডেট: ২০১৭-০৯-০৭ ০৬:৪৪:৪৯

বেলাল আহমদ,(বিশেষ) প্রতিনিধি : বান্দরবানের লামায় ৪০পিচ ইয়াবা সহ ১জন বিক্রেতাকে আটক করেছে সেনাবাহিনী। আটক মো. নুরু মিয়া (২৮) উপজেলার সরই ইউনিয়নের আন্ধারী জামালপুর পাড়ার আকরাম মুন্সির ছেলে। 

বুধবার দিবাগত রাত ১টায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৮ ইবি’র লামা সাব জোনের দায়িত্বরত অফিসার মেজর নাফিউ সিদ্দিকী নোমান এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, বড় একটি ইয়াবা চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সেনাবাহিনী। রাত ১টায় সেনা দলটি সরই এলাকার আন্ধারী জামালপুর পাড়ার মো. নুরু মিয়ার বাড়ি থেকে ৪০ পিচ ইয়াবা সহ তাকে আটক করে। এসময় তার কাছে আরো ১শত গ্রাম পটাশ, ১টি মোবাইল জব্দ করা হয়।  নুরু মিয়া পেশায় একজন চা বিক্রেতা। চায়ের দোকানের আড়ালে এই ইয়াবা ব্যবসা পরিচালনা করত বলে জানা গেছে। লামা সাব জোনের দায়িত্বরত অফিসার মেজর নাফিউ সিদ্দিকী নোমান জানিয়েছেন, ইয়াবা সহ আটক ব্যাক্তি মো. নুরু মিয়াকে লামা থানায় হস্তান্তর করা হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, সোনবাহিনী ৪০পিচ ইয়াবা সহ ১জনকে লামা থানায় পুলিশের কাছে হস্তান্তর করেছে। মাদক আইনে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *