চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

admin

সীতাকুণ্ডে রাতের আধাঁরে এলোপাথারি কুপিয়ে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৭-০৯-২৪ ১৪:২২:১৮ || আপডেট: ২০১৭-০৯-২৪ ১৪:২২:১৮

বীর কন্ঠ ডেস্ক : সীতাকুণ্ড প্রতিনিধি::সীতাকুণ্ডে  রাতের আধাঁরে এলোপাথারি কুপিয়ে শরিয়ত উল্ল্যাহ শরীফ (৩৩) নামে এক বিএনপি কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ১০ টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অলিনগর এলাকায় এ ঘটনা ঘটে। সে একি এলাকার আলী বাড়ির নুর হোসেনের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়,রাতে ব্যক্তিগত কাজ শেষে পায়ে হেঁটে নিজ বাড়িতে ফিরছিলেন শরীফ। এসময় তিনি ভবতোষ উকিলের বাড়ি অতিক্রমকালে ৮/১০জন দুবৃর্ত্ত তার গতিরোধ করে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে  শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে জখম করেন। এক পর্যায়ে আহত অবস্থায় তার আত্নচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়।

 

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়। নিহতের আত্নীয় দিদার জানান,চাঁদা নিয়ে বিরোধের জেরে বিএনপি নেতা সাদ্দাম ও তার অনুসারীরা পরিকল্পিতভাবে তাকে কুপিয়ে হত্যা করেছে। সে মৃত্যুর আগে সাদ্দামসহ হামলায় জড়িত সবার নাম আমাদের বলে গেছে। লাশের ময়নাতদন্ত শেষে আমরা জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবো।

 

স্থানীয় মেম্বার মহিউদ্দিন মিয়াজী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“ নিহত শরিয়ত উল্ল্যাহ’র সাথে বিএনপি পন্থী সাদ্দাম গ্রুপের চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তার জেরে রাতের আঁধারে সাদ্দাম গ্রুপের হামলায় নিহত হয়েছে সে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান,“বাড়বকুণ্ডের অলিনগরে দুবৃর্ত্তর হামলায় এক বিএনপি কর্মী নিহতের খবর পেয়ে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফোর্স পাঠিয়েছি। তবে এ ব্যাপারে এখানো কেউ থানায় অভিযোগ করেননি। পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হলে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *