চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

admin

বোয়ালখালীতে অস্ত্র হাতে মহড়া দেয়া বাবুল গ্রেফতার

প্রকাশ: ২০১৭-১০-১১ ১৭:১৮:৫৮ || আপডেট: ২০১৭-১০-১১ ১৭:১৮:৫৮

বীর কন্ঠ ডেস্ক:  চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের মসজিদঘাট এলাকায় অস্ত্র হাতে দাপিয়ে বেড়ানো মোহাম্মদ বাবুলকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১০অক্টোবর) দুপুরে ষোলশহর দুই নম্বর গেট বায়েজিদ এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

১১ অক্টোবর বুধবার বাবুলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) বেল্লাল হোসেন।

 

তিনি আরো বলেন, পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) পটিয়া সাকেল অফিসার মো. জসিম উদ্দিন খান, বোয়ালখালী থানা এবং ডিবি পুলিশের যৌথ অভিযানে বাবুলকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল তার কাছে অস্ত্র থাকার বিষয়টি স্বীকার করেছে। এরপর বাবুলের স্বীকারোক্তির ভিত্তিতে গতকাল দিবাগত রাতে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার মুরগির ঘরে রাখা বস্তা থেকে দুটি এলজি, তিনটি কার্তুজ, একটি চায়নিজ কুড়াল ও একটি ছুরি উদ্ধার করে পুলিশ।

 

জানা যায়, গত ২ অক্টোবর মসজিদঘাট এলাকায় এক হাতে পিস্তল, অন্য হাতে ধারালো অস্ত্র নিয়ে সকালে এবং বিকেলে প্রকাশ্যে মহড়া দেয় বাবুল। এ সময় দুটি ফাঁকা গুলি ছোড়েন বাবুল। এ অবস্থায় দিনভর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করে। এরপর থেকে একাধিক বার বাবুলকে ধরতে পুলিশ অভিযান চালিয়ে ব্যর্থ হয়।

 

অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. জসিম উদ্দিন খান বলেন, এ ঘটনায় মো. বাবুল হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এছাড়া প্রকাশ্যে মহড়ার সময় বাবুলের হাতে থাকা অস্ত্র উদ্ধারে বিজ্ঞ আদালতে ১০দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।

 

মো. জসিম উদ্দিন খান আরো বলেন, গ্রেফতারকৃত বাবুল হোসেনের বিরুদ্ধে রাঙামাটি সদর থানায় ও বোয়ালখালী থানায় রুজুকৃত দুইটি মামলা বিচারাধীন রয়েছে।

 

গ্রেফতারকৃত মোহাম্মদ বাবুল একাধিক মামলার আসামী এবং সে উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকার ইমাম উদ্দিনের বাড়ীর মোজাহের মিয়ার ছেলে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *