চট্টগ্রাম, , সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

admin

হলে গিয়ে গহীন বালুচর দেখার আমন্ত্রণ জানালেন সাকিব

প্রকাশ: ২০১৭-১০-১৫ ২২:০৮:৪১ || আপডেট: ২০১৭-১০-১৫ ২২:০৮:৪১

রঙ্গমঞ্চ, বীরকন্ঠ: 

আর মাত্র ছয় দিন বাকি। এরপর সারাদেশে মুক্তি পাবে চলচ্চিত্র ‘গহীন বালুচর’। বদরুল আনাম সৌদের পরিচালনায় এই ছবিটি এরইমধ্যে আলোচনায় এসেছে সবখানে। এর গান, ট্রেলার, পোস্টারগুলোও হয়েছে প্রশংসিত।

সবাই অপেক্ষায় করছেন ছবিটি মুক্তির। সেই তালিকায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। এই ক্রিকেটার ‘গহীন বালুচর’ নিয়ে দারুণ রোমাঞ্চিত। সাকিব আল হাসান ছবিটি নিয়ে দেওয়া এক ভিডিও বার্তায় বলেছেন, ‘অল দ্য বেস্ট টু ‘গহীন বালুচর’ মুভি। যারা এই মুভিতে কাজ করেছেন, সবাইকে জানাই শুভেচ্ছা। আমি মুভিটির ট্রেলার দেখেছি। আশা করি, খুবই ভালো একটি মুভি হবে। আমি খুবই এক্সাইটেড। আশা করি, আপনারা সবাই হলে গিয়ে এই মুভিটি দেখবেন।’

সাকিব আল হাসান ছাড়াও ‘গহীন বালুচর’ দেখার অনুরোধ করেছেন ছোট ও বড় পর্দার অনেক তারকা। সে তালিকায় আছেন আলমগীর, পূর্ণিমা, তৌকীর আহমেদ, উত্তম গুহ, বন্যা মির্জা, শর্মী মালা, সংগীতশিল্পী সাব্বির, ঐশী প্রমুখ। তারা সবাই সকল শ্রেণির দর্শকদের হলে গিয়ে ‘গহীন বালুচর’ দেখার অনুরোধ জানিয়েছেন। ‘গহীন বালুচর’ সিনেমার ফেসবুক পেজে তারকাদের প্রচারণামূলক সেসব ভিডিও দেখা যাচ্ছে।

‘গহীন বালুচর’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, তানভীর ও মুনের। তাছাড়া এ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *