চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

admin

চকরিয়া মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ারার ইন্তেকাল : বিভিন্নমহলের শোক

প্রকাশ: ২০১৭-১০-১৬ ২২:২৬:৫৯ || আপডেট: ২০১৭-১০-১৬ ২২:২৬:৫৯

চকরিয়া অফিস:

চকরিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খুটাখালী ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান নারী নেত্রী আনোয়ারা ইসলাম (৪৫) ইন্তেকাল করেছেন। গতকাল ১৬ অক্টোবর সন্ধ্যায় সাড়ে ৬টায় খুটাখালী ইউনিয়নের নিজ বসাবভনে এই নারী নেত্রী ইন্তেকাল করেন। ইন্নাল্লিল্লাহি—-রাজেউন। গত তিন মাস ধরে মরণব্যাধি ক্যান্সার রোগে ভোগছিলেন তিনি। মৃত্যুকালে স্বামী, ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। মঙ্গলবার সকাল দশটায় খুটাখালীতে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাক ডা: মীর আহমদ বলেন, নারী নেত্রী আনোয়ারা ইসলাম দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত ছিলেন। অগ্রভাগে থেকে নারীদের অধিকার আদায়ে সচেষ্ঠ ছিলেন। যে কোন আন্দোলন সংগ্রামে সামনে থেকে তার অবদান রখেছেন।

এদিকে নারী নেত্রী আনোয়ারা ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিদাতারা হলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক মহসিন বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *