চট্টগ্রাম, , রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

admin

পেকুয়ায় দূর্বৃত্তের মারধরে গৃহবধূ আহত

প্রকাশ: ২০১৭-১০-২২ ২৩:৫৪:৩৯ || আপডেট: ২০১৭-১০-২২ ২৩:৫৪:৩৯

 

মিজবাউল হক,চকরিয়া অফিস: 

পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বটতলি মালঘারা এলাকায় গৃহবধু সেলিনা আকতারকে(৩০) মারধর করে আহত করেছে দূর্বৃত্তরা। আহত গৃহবধূ একই এলাকার মো. ইদ্রিসের স্ত্রী ও এক সন্তানের জননী।

 

রবিবার (২২ অক্টোবর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহত গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন।

 

আহত গৃহবধূর শ্বশুর শফিকুর রহমান বলেন, একই এলাকার নুরুল আলমের পুত্র রেজাউল করিম আমার এক প্রতিবেশির কিছু জমি বর্গা নিয়ে চাষ করে আসছেন। পূর্ব শত্রুতার জের ধরে আমার বাড়ির পার্শ্বের জমিটিও সে বর্গা নেয়। ইতিমধ্যে বিভিন্ন অজুংহাতে সে ঝগড়া করার চেষ্টা করে আসছিল। ঘটনার দিন সকালে সে তার বর্গা নেওয়া জমিতে এসে আমার পুত্রবধুকে অশ্লীল ভাষায় গালি দিতে থাকে। পুত্রবধূ এর কারণ জানতে চাওয়ায় তার হাতে থাকা লাঠি নিয়ে তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে রেজাউল করিমের অপর ভাই আবদু শুক্কুর ও পিতা নুরুল আলমও এ হামলায় যোগ দেয়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় সেলিনা আকতারকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করি। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ঘটনার বিষয়টি অবহিত করেছি। এব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *