চট্টগ্রাম, , সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

admin

চকরিয়া পৌরসভার মেয়রকে সকল কাউন্সিলর. কর্মকর্তা-কর্মচারী ও জনতার নাগরিক সংবর্ধনা

প্রকাশ: ২০১৭-১০-২৩ ০২:০৬:৪৯ || আপডেট: ২০১৭-১০-২৩ ০২:৩৫:০৭

 

মিজবাউল হক,চকরিয়া অফিস: 

স্থানীয় সরকার মন্ত্রানালয়ের অধীনে সরকারি একাধিক সেমিনারে অংশ নিতে নেদারল্যান্ড গিয়েছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.আলমগীর চৌধুরী। সফর শেষে প্রায় ১২দিন পর তিনি গতকাল রোববার সকালে চকরিয়া পৌরসভা কার্যালয়ে আগমন করেছেন। তাঁর আগমন উপলক্ষে পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে আয়োজন করা হয় সংবর্ধনা অনুষ্ঠানের। গতকাল বিকালে সংবর্ধনা অনুষ্ঠানটি হয়ে উঠে অন্যরকম। কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের পাশপাশি সেখানে মিছিলে মিছিলে সমবেত হন পৌরসভার সর্বস্থরের জনতা। ফলে সংবর্ধনা অনুষ্ঠানটি রূপ নেয় উৎসবমুখর এক অনুষ্ঠানের। 

 

চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র আওয়ামীলীগের সভাপতি বশিরুল আইয়ুবের সভাপতিত্বে সংবর্ধনা মঞ্চে মেয়র আলমগীর চৌধুরীকে একে একে ফুলেল শুভেচ্ছা জানান সকল কাউন্সিলর। এরপর বরণ করে নেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সর্বস্থরের জনতা।

সংবর্ধনার জবাবে মেয়র আলমগীর চৌধুরী বলেন, একটি জনপদকে উন্নয়নের মাধ্যমে কিভাবে ঢেলে সাজানো যায় তা সেমিনারে অংশ না নিলে অর্জন করা সম্ভব না। তাই সরকারের নির্দেশে আমি বিদেশে এ ধরণের কয়েকটি সেনিনারে অংশ নিয়েছি। তিনি বলেন, সেমিনারে অর্জন করা কৌশল ও নানা উপদেশ সমুহ কাজে লাগিয়ে আগামী দিনে চকরিয়া পৌরসভাকে উন্নয়নের মাধ্যমে সত্যিকার অথৈ একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো। যাতে পৌরসভার জনগনের মাঝে শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করা সম্ভব হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ, কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি, রাশেদা বেগম, আঞ্জুমান আরা বেগম, আলহাজ মকছুদুল হক মধু, রেজাউল করিম, জাফর আলম কালু, জিয়াবুল হক, ফোরকানুল ইসলাম তিতু, জামাল উদ্দিন, মুজিবুল হক মুজিব ও নজরুল ইসলাম, সাংবাদিক বিএম হাবিব উল্লাহ, এম আলী হোসেন, মনছুর আলম রানা, জহিরুল আলম সাগ। অপরদিকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক চকরিয়া পৌরসভার ভারপ্রাপ্ত নকসাকার আবু রাশেদ মো: জাহেদ উদ্দিন, বিভাগীয় কমিটির উপদেষ্টা সহ-সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কর আদায়কারী জহুরুল মওলা, সহকারি প্রকৌশলী মুজিবুর রহমান, মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ লোকমান, হিসাব রক্ষন কর্মকর্তা সফায়াত হোসেন, উপসহকারী প্রকৌশলী মৃনাল কান্তি ধর, প্রশাসনিক কর্মকর্তা ছৈয়দুল হক আজাদ, বস্তি উন্নয়ন কর্মকর্তা রায়হান আক্তার বানু, বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন চকরিয়া উপজেলা কমিটির সভাপতি মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক মো.আরিফুল মোস্তাফা (আরিফ), সংগঠনের সাবেক সভাপতি ও বাজার পরির্দশক বশির আহমদ, কর নির্ধারক ফরিদুল আলম, বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন বিভাগীয় কমিটির প্রচার সম্পাদক ও বিল্ডিং পরির্দশক রাজিফুল মোস্তাফা চৌধুরী, লাইসেন্স পরির্দশক কামাল হোসেন, সহকারী কর আদায়কারী নুরুল আবছার মুনিরী, মো: এমরানুল হক, রাকিব হাসান চৌধুরী, সলিম উল্লাহ, প্রধান সহকারী মোস্তাক আহমদ, উচ্চমান সহকারী ওসমান গনী, অফিস সহকারী আবদুল হামিদ, স্বাস্থ্য পরির্দশক হায়দার আলী, পরিচ্ছন্নতা পরির্দশক আবুল কালাম, আওলাদ কামাল, বাজার আদায়কারী জানে আলম, রাশেদ কামাল, রিদুয়ানুল হক, মেয়রের একান্ত সহকারি এসএম সায়েম, শেফায়েত ওয়ারেসী, সার্ভেয়ার নুরুস ছমদ, ঠিকাদানকারী আবদুল লতিফ, চম্পক দত্ত, মিনহাজ উদ্দিন, রুবি আক্তার, বিদ্যুত লাইনম্যান ফরিদুল আলম, রফিকুল আলম, শফিকুল কাদের, রুরাল চালক রুবেল, জিয়াউর রহমান, মাহামুদুল করিম, জুবায়ের, এমএলএলএস আলী আকবর, খোকন কুমার চৌধুরী, মৌলানা সাহাব উদ্দিন, মো: শফিকুল কাদের, নুরুল আমিন, আব্বাস উদ্দিন, হারুন, সেলিম ও অফিস সহায়ক আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন টিংকু, পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ ও পৌরসভা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক মো.আবদুল হামিদ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *