চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

চকরিয়ায় মোটর সাইকেলসহ চোর সিন্ডিকেটের দুই সদস্য আটক 

প্রকাশ: ২০১৭-১০-২৬ ০১:৩০:৫১ || আপডেট: ২০১৭-১০-২৬ ০১:৩০:৫১

মিজবাউল হক,চকরিয়া অফিস: :

চকরিয়ায় মোটর সাইকেল চোর সিন্ডিকেটের দুই প্রধান সদস্যকে আটক করেছে পুলিশ। পুলিশ মঙ্গলবার রাতে পৃথকস্থান থেকে তাদের আটক করে। এসময় একটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, মহেশখালী উপজেলার কালামারছড়ার শফিউল আলমের ছেলে জমির উদ্দিন (২৭) ও রামু উপজেলার ঈদগড় এলাকার ছিদ্দিক আহমদের ছেলে মো. মোর্শেদ (২৫)।  

জমির পুলিশের কাছে প্রাথমিক স্বীকারোক্তিমুলক জবানবন্দীতে বলেন, চকরিয়া থেকে মোটর সাইকেল চুরি করে রামুর ঈদগড় ও মহেশখালীতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চোরাই মোটর সাইকেল বিক্রি করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, চকরিয়ায় দীর্ঘদিন ধরে মোটর সাইকেল চোর সক্রিয় রয়েছে। গত কিছুদিন ধরে মোটর সাইকেল চুরি বেড়ে গেছে। প্রতিদিন কোননা কোন এলাকায় মোটর সাইকেল চুরির ঘটনা ঘটছে।

 

এর জের ধরে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের বিরুদ্ধে শুরু হয় অভিযান। সোর্স লাগানো হয় বিভিন্ন এলাকায়। সোর্সের তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে চকরিয়া থানার পুলিশের একটি টিম মহেশখালী ও রামু উপজেলার ঈদগড় এলাকায় অভিযান পরিচালানা করে। প্রথমে মহেশখালী থেকে জমির কে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ঈদগড় থেকে মোর্শেদকে আটক করা হয়। জমির একজন অস্ত্র ব্যবসায়ী তার বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র আইনে মামলাও রয়েছে।

 

তিনি আরো জানান, গতকাল বুধবার দুপুরে তাদের চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে উপস্থাপন করে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে। জবানবন্দির ভিত্তিতে মোটরসাইকলে চোর সিন্ডিকেটের সাথে কারা জড়িত তাদের খুঁজে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *