চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

admin

মৌচাক-মগবাজার ফ্লাইওভার উদ্বোধন: মঞ্চে থাকা নিয়ে আ. লীগ নেতাকর্মীদের ধস্তাধস্তি-চেয়ার ছোড়াছুড়ি

প্রকাশ: ২০১৭-১০-২৬ ১৪:০৪:১২ || আপডেট: ২০১৭-১০-২৬ ১৪:০৪:১২

বীর কন্ঠ ডেস্ক:

মগবাজার-মৌচাক ফ্লাইওভারের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে কে থাকবে, আর কে থাকবে না তা নিয়ে প্রতিযোগিতায় নামেন আওয়ামী লীগের নেতকর্মীরা। শেষ পর্যন্ত মঞ্চে উঠার প্রতিযোগিতা রুপ নেয় ধস্তাধস্তি-চেয়ার ছোড়াছুড়িতে।

 

পরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগে অতিরিক্ত সচিব মো. রইসউদ্দিন মঞ্চে শুধু এলজিইডির কর্মকর্তা বাদে সবাইকে মঞ্চ ছাড়ার নির্দেশ দেন। এরপর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন মঞ্চে উঠে সবাইকে শান্ত থাকার অনুরোধ জানিয়ে বক্তব্য দিলে পরিস্থিতি শান্ত হয়।

 

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে শুরু হয় স্থানীয় আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মঞ্চে ওঠার প্রতিযোগিতা। পরিস্থিতি উত্তপ্ত ছিল দীর্ঘ ৪০ মিনিটের মতো। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য মঞ্চ থেকে সবাইকে সরিয়ে দেওয়ার চেষ্টা করে পুলিশ।

 

উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে আসার আগে মঞ্চ থেকে সবাইকে সরিয়ে দিয়ে মঞ্চের সামনের অংশ ব্যারিকেড দিয়ে ঘিরে রাখে পুলিশ। এ সময় নেতাকর্মীদের মধ্যে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছিল। পরে গণভবন থেকে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ভিডিও কনফারেন্সের মধ্যমে সবাইকে শান্ত থাকার অনুরোধ জানান।

 

বেলা ১২টা ৩ মিনিটে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে আসার পর পরিস্থিতি শান্ত হয়। এ সময় মঞ্চের সামনের আসনে ছিলেন পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ডিএনসিসি প্যানেল মেয়র মো. ওসমান গণি প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *