চট্টগ্রাম, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

admin

রামুতে রোহিঙ্গার হাতে স্থানীয় যুবক খুন

প্রকাশ: ২০১৭-১০-২৮ ১৮:২০:৪৯ || আপডেট: ২০১৭-১০-২৮ ১৮:২০:৪৯

 

বীর কন্ঠ ডেস্ক:

কক্সবাজারের রামুতে আবদুল জব্বার (২৫) নামে স্থানীয় এক যুবককে গলাকেটে ও কুপিয়ে হত্যা করেছে এক রোহিঙ্গা। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক রোহিঙ্গা হাফেজ জিয়াবুল মোস্তফাকে আটক করেছে পুলিশ।

 

নিহত আবদুল জব্বার রামুর খুনিয়াপালংয়ের কালুয়ারখালীর হেডম্যান বশির আহম্মদের ছেলে।

 

রামুর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানান, শুক্রবার গভীর রাতে খুনিয়া পালংয়ের ২ নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় সামাজিক বনায়নের বাগান পাহারা দেয়ার সময় আবদুল জব্বারকে রোহিঙ্গা হাফেজ জিয়াবুল মোস্তফা গলাকেটে ও কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

রামু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লিয়াকত আলী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহযোগিতায় ঘাতক রোহিঙ্গা হাফেজ জিয়াবুল মোস্তফাকে আটক করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে রাখা হয়েছে।

 

এদিকে শনিবার বিকেলে এ ঘটনায় বিলোয়ারা বেগম (২৬) নামে এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। তিনি রোহিঙ্গা শামশুল আলমের স্ত্রী। তারা বিগত ৭ বছর আগে বাংলাদেশে অনুপ্রবেশ করে। খুনিয়াপালংয়ের ২ নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় তারা পাহাড়ি ভূমি কিনে বিগত ৪-৫ মাস আগে থেকে বসবাস করে আসছিল।

 

রামু থানা পুলিশের উপ-পরিদর্শক সৈয়দ ছানাউল্লাহ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পরকীয়া সংক্রান্ত ঘটনায় জব্বার খুন হয়েছে। বিলোয়ারাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।-জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *