চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

খালি মাঠে আর গোল করতে দেওয়া হবে না, :  কর্ণেল অলি

প্রকাশ: ২০১৭-১০-৩০ ০১:২০:৫১ || আপডেট: ২০১৭-১০-৩০ ০১:২০:৫১

 

বীর কন্ঠ ডেস্ক:

সাবেক যোগাযোগ মন্ত্রী ও এলডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড: কর্ণেল (অবঃ) অলি আহমদ আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্যে করে বলেছেন, খালি মাঠে আর গোল করতে দেওয়া হবে না। আগামীতে নিরেপক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য প্রস্ততি নিতে সকল দলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহবান করে তিনি বলেন আওয়ামী সরকার বর্তমানে সব দিকে নিয়ন্ত্রন হারিয়ে আন্তর্জাতিক ভাবে দেশকে রোহিঙ্গা ইস্যু নিয়ে চাপে এনে শান্তিকামী জনগণকে বিষিয়ে তুলেছে। অন্যদিকে সারাদেশের নিত্যপণ্যের মূল্য আকাশচুম্বী হয়ে দিশাহারা হয়ে উঠেছে নিরীহ জনতা।

তিনি আজ ২৯ অক্টোবর রবিবার বিকেলে চট্টগ্রামের মুসলিম ইন্সটিটিউশন হলে এলডিপির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

কর্ণেল অলি বলেন, সরকারের দূর্বল শাসন ব্যবস্থার কারণে ক্রমাগত দলীয় পদস্থ লোকের দ্বারা দেশ আজ দূর্নীতি গ্রস্থ হয়ে পড়েছে। তিনি আরো বলেন-আমরা যে ভুলের মাশুল দিচ্ছি তার চেয়ে কঠোর মাশুল দিতে হবে বঙ্গকন্যা হাসিনাকে দিতে হবে। তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রস্তত হতেও আহবান জানিয়ে বলেন, আপনি প্রকৃত দেশ প্রেমিক হয়ে থাকেন বা বঙ্গকন্যা হয়ে থাকলে আজই একজন নিরেপক্ষ সরকারে কাছে ক্ষমতা হস্তান্তর করে জাতীয় নির্বাচন দেন।

 

সাবেক সংসদ সদস্য ও উত্তর জেলা এলডিপির সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রিয় যুগ্ন মহাসচিব ও সাবেক পিপি এডভোকেট কফিল উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী জিয়াউল হক চৌধুরী বাবুল, নগর সভাপতি এম সলিমুল্লাহ, নগর বিএনপির উপদেষ্ঠা হাজী জাহাঙ্গীর আলম, দক্ষিণ জেলা এলডিপির সদস্য সচিব আব্দুল কুদ্দুস, উত্তর জেলা এলডিপির নেতা এড. নাছির উদ্দিন ।

 

উত্তর জেলা এলডিপির সদস্য সচিব গোলাম কিবরিয়া শিমুলের সঞ্চালনায়ে সভাতে আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় সদস্য হাজী ইয়াকুব আলী, দপ্তর সম্পাদক হাজী দোস্ত মোহাম্মদ, গণতান্ত্রিক যুবদলে সদস্য সচিব ছাইদুল হক, মোঃ শাহজাহান সহ নগর, উত্তর, দক্ষিনের নেতৃবৃন্দ।

 

সভায় থেকে ২০দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার তীব্র নিন্দা জানানো হয়। সভা শেষে বিভিন্ন রাজনৈতিক দল থেকে প্রায় শতাধিক নেতাকর্মী অলিকে ফুল দিয়ে এলডিপিতে যোগদান করেন।-

পাঠক নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *