চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin

পটিয়ার শাহগদি মাকের্টে হানিফের সাথে মিনি বাসের  মুখোমুখি সংঘর্ষ: নিহত ৩ আহত ১০

প্রকাশ: ২০১৮-০৬-১৫ ১৭:৫০:৫৮ || আপডেট: ২০১৮-০৬-১৫ ১৭:৫০:৫৮

আবদুল হাকিম রানা বীর কন্ঠ :

চট্রগ্রাম- কক্সবাজার, আরাকান, মহাসড়কের পটিয়ার শাহগদি মার্কেট এলাকায় হানিফ চেয়ার কোচ এর সাথে মিনি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ যাত্রি নিহত ও  ইসলামী ফ্র্রন্টের দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মাষ্টার আবুল  হোসেন ও পটিয়া খলিলুর রহমান কলেজের এক অধ্যাপিকা ও তার পরিবারের ৪ সদস্যসহ প্রায় ২০জন আহত হয়েছে। বতমানে গুরুতর আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদশী  সূত্র জানায় , আজ সকাল ১০ টায় চট্রগ্রাম  অভিমুখি একটি হানিফ চেয়ার কোচ নং ঢাকা মেট্রো ব ১৫_ ২৩৬৬  এর সাথে পটিয়ামুখি একটি মিনি বাস আরাফাত পরিবহনের  নং চট্র মেট্রো চ ১১, ১৪৪১ এর মধ্যে  সংঘর্ষ হলে  ৩  জন  নিহত ও ২০ জন আহতের    ঘটনা ঘটে। আহতদের      পটিয়া স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারমধ্যে ২জনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পটিয়া স্বাস্হ্য কমপ্লেক্সের  কতব্যরত চিকিৎসক বাবুল  দাস জানান গুরুতর আহতদের চমেকে রেফাড করা হয়েছে। নিহতরা হচ্ছেন।  হ্রদয় রন্জন দাশ( ৬০)পিতা  শশি কুমার দাশ ও তার স্ত্রী বাসন্তি রানী (৫০) । এছাড়া ও চমেকে নেওয়ার পথে শিবু কর নামের আরো  এক  ব্যাক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া ও অপরাপর আহতদের পটিয়া খলিলুর রহমান মহিলা কলেজের রসায়ন বিভাগের অধ্যাপিকা নাজমুল জান্নাত  এবং তার  ২মেয়ে ও ২ ছেলেসহ গুরুতর আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এতে আহতরা হচ্ছেন   সুমন  (২০)শিখা শীল(৩০) আরিফ (২৫) আবু তাহের( ৬২) নওশীন জান্নাত(১৭) ঝনা চক্রবত্তী  (৪৪) ফরমান উদ্দিন(৩০)  সিফাত(  ১৮) নাজিম (২৪)দিদার ( ২৫) শিলা কর (৫৫) মনীর আহমদ (৩৫) ছৈয়দুল আলম( ৪৫) সমাপ্তি (৬) তপন মিত্র( ১৯) আবুল হোসেন (৫৫)সহ প্রায় ২০জন  চিকিৎসাধীন রয়েছেন। এতে ঘটনা স্হলে ২ জনের মৃত্যু হলে ও চমেকে নেওয়ার পথে অপর আহত  শিবু কর নামের এক ব্যাক্তির মৃত্যু হয়। তার বাড়ী আনোয়ার তুলাতলি বলে জানা গে্ছে। শিকলবাহা হাইওয়ে ক্রসিং  পুলিশ ফাড়ির ইনচার্জ মিজানুর রহমান জানানদুটি গাড়িই আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *