চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

admin

লোহাগাড়ায় দিনব্যাপী পুলিশের অভিযান: ১০জন আটক 

প্রকাশ: ২০১৮-০৭-১০ ২৩:৫৮:১৮ || আপডেট: ২০১৮-০৭-১০ ২৩:৫৮:১৮

আলাউদ্দিন, বীর কন্ঠ :

লোহাগাড়ায় দিনব্যাপী পুলিশের অভিযানে মাদক বিক্রেতা সাজাপ্রাপ্ত আসামী ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ মোট ১০জনকে আটক করেছে থানা পুলিশ।১০ জুলাই উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।  এসময় উদ্ধার করা হয় ৮০ পিচ ইয়াবা ট্যাবলেট,১৪লিটার চোলাইমদ। 

আটককৃত আসামীরা হল যথাক্রমে পুটিবিলা পহরচাঁন্দা এলাকার আনোয়ার হোসেনের পুত্র মুহাম্মদ আইয়ুব আলী(৩৫), চুনতি ডেপুটি বাজার এলাকার রায়হান আলীর পুত্র হাবিবুর রহমান(৩২), চুনতি রোসাঙ্গের পাড়া এলাকার মৃত এজাহার মিয়ার পুত্র মোহাম্মদ হারুন(৩৫), পদুয়া আলী সিকদার পাড়া এলাকার নুরুল আলমের পুত্র মুহাম্মদ আরফাত(২৭), কলাউজান বাংলাবাজার এলাকার আঙ্গু মিয়ার পুত্র মুহাম্মদ জহির উদ্দিন(২৫), পশ্চিম কলাউজানের সামশু মিয়ার পুত্র মোহাম্মদ আলম(৩২), চরম্বা নাছির মুহাম্মদ  পাড়া এলাকার আবদুল করিমের পুত্র রফিক(২৭), উত্তর আমিরাবাদ চট্টলা পাড়া এলাকার আবুল হোসেনের পুত্র আলী হোসেন(৩৬), মল্লিক ছোবাহান হাজির পাড়া এলাকার আবদুল মান্নানের পুত্র তফসির(৩০) এবং পদুয়া ধলিবিলা চৌধুরী পাড়া এলাকার মোজাফ্ফর আহমদের পুত্র নাছির উদ্দিন(৩৫)।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ আবদুল জলিল জানান,  আটকদের মধ্যে ১জন  মাদক বিক্রেতা ও  অন্য ১ জন সাজাপ্রাপ্ত আসামী রয়েছেন । বাকি ৮ জন  বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। 

অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ আবদুল জলিল,থানার সেকেন্ড অফিসার এসআই মুহাম্মদ আবদুল আউয়াল,এসআই আতিকুর রহমান খাঁন,এএসআই মুহাম্মদ বিল্লাল ও এএসআই জামাল হোসেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *