চট্টগ্রাম, , রোববার, ১৯ মে ২০২৪

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: সামশুল হক এমপি

প্রকাশ: ২০১৮-১০-০১ ২১:৩৩:৫৫ || আপডেট: ২০১৮-১০-০১ ২১:৩৩:৫৫

পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসমুহের তৃনমুলের প্রতিনিধি সভা সোমবার বিকেলে নাইখাইন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পটিয়ার দু’দুবারের সংসদ সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নৌকা জনগনের প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। বিগত দুই মেয়াদে শেখ হাসিনা ক্ষমতায় ছিল বলেই এত উন্নয়ন সম্ভব হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়, সাধারন জনগন শান্তিতে বসবাস করতে পারে। পটিয়ার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এলাকায় এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ পরিচালিত হয়েছে। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজ-মাদ্রাসার একাডেমিক ভবন, সুপেয় পানির জন্য টিউবওয়েল, রাস্তার মোড়ে মোড়ে সোলার বাতি স্থাপন করা হয়েছে। উপকারভোগীদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ সকল প্রকার ভাতা প্রদান করা হচ্ছে। শেখ হাসিনার উন্নয়নের প্রতিটি প্রকল্প পটিয়ার সর্বস্তরে বাস্তবায়িত হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরোও বলেন, পটিয়ায় নৌকার বিজয় নিশ্চিত করে পটিয়ার এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসমুহের তৃনমূলের নেতাকর্মীরা অতন্দ্র প্রহরীর ভূমিকায় থাকবে।

ইউনিয়ন আ.লীগের সভাপতি চেয়ারম্যান গাজী মোহাম্মদ ইদ্রিসের সভাপতিত্বে ও মর্তুজা কামাল মুন্সির পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক আলমগীর আলম, মুক্তযোদ্ধা মহসিন খান, অসিত বড়ুয়া, শাহিনুল ইসলাম সানু চেয়ারম্যান, আবু সালেহ চৌধুরী, ভুলু মেম্বার, শফিউল আজম খোকন, সাইফুল ইসলাম খান, এম এজাজ চৌধুরী, মাজেদা বেগম শিরু, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, সাধারন সম্পাদক এম এ রহিম, মো. সুমন, লোকমান খান, ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সবুজ, সাধারন সম্পাদক আবুল হাসান, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কোরবান আলী, ইকবালুর ররহমান ওপেল, আবু তৈয়ব সোহেল, সাজ্জাতুল বশর, তসলিম রায়হান রিপন,  নজরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *