চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

প্রাইভেট পড়ে শেষে বাড়ি  ফেরা হলনা ইমনের! 

প্রকাশ: ২০১৮-১০-০১ ২১:১০:৫১ || আপডেট: ২০১৮-১০-০১ ২১:১৯:৩৩

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে সড়ক দূর্ঘটনায় এক  স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। ১ অক্টোবর সোমবার সকালে  সেনেরহাটের উত্তর পাশে সেনেরহাট সড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষার্থী নাম রাকিব হাসান ইমন (১২)। সে সাতকানিয়া সোনাকানিয়া ইউনিয়নের ডিলার পাড়ার নুরুল আলমের পুত্র এবং বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র।

বিজি সেনেরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: জুনাইদ জানান, রাকিব হাসান ইমন সেনেরহাটের উত্তর পাশে মোহসেন চৌধুরী বাড়িস্থ নানার বাড়িতে বসবাস করে লেখাপড়া চালিয়ে আসছিল। প্রাইভেটঁ পড়া শেষে নানার বাড়ি ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে।

লোহাগাড়া থানার এসআই আহসান হাবীব জানান,  সকালে প্রাইভেট শেষে রাকিব হাসান ইমনসহ তিনজন সহপাঠী সাইকেল যোগে বাড়ি ফিরছিল। সেনেরহাটের উত্তর পাশে সেনেরহাট সড়কে রাকিব হাসান সাইকেল থেকে পড়ে গেলে সিএনজি অটোরিক্সার সাথে দুর্ঘটনায় পতিত হয়।  সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থায়  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখতে পেলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চমেকে চিকিৎসাধীন অবস্থায় সে দুপুরে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *