চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সম্মাননা পেলেন সাতকানিয়ার ওসি রফিকুল হোসেন

প্রকাশ: ২০১৮-১০-১৬ ০২:১৫:৪১ || আপডেট: ২০১৮-১০-১৬ ০২:১৫:৪১

 

সাতকানিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে গতকাল সকাল ১০ টায়। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার  নুরে আলম মিনা বিপিএম, পিপিএম’র সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়। পুলিশ সুপার তাঁর নির্দেশনামূলক বক্তব্যে সবাইকে সততা ও নিষ্ঠার সাথে দেশের ভাবমুর্তি রক্ষাসহ সার্বিক আইনশৃংখলা স্বাভাবিক রাখার নিমিত্তে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

দীর্ঘ ৪১ বছর আইনী লড়াইয়ে ১ তলা ভবন ও দুটি দোকানসহ প্রায় কোটি টাকা মূল্যের ৭ শতাংশ জমির অধিকার সাতকানিয়া থানা পুলিশ ফিরে পাওয়ায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল হোসেনকে সম্মাননা সনদ প্রদান করা হয়।

সেপ্টেম্বর’১৮ মাসে আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রাখা এবং অস্ত্র, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ০২ জন ইন্সপেক্টর, ১২ জন সাবইন্সপেক্টর, ৭ জন এএসআই, ও ০১ জন কনস্টবলসহ মোট ২২ জনকে পুরস্কৃত করা হয়।

বিভিন্ন পদবীর ০৩ জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা প্রদান করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরে আলম মিনা বিপিএম,পিপিএম।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়। সভায় পুলিশ সুপার চট্টগ্রাম নুরে আলম মিনা পিপিএম ওয়ারেন্ট তামিল এবং অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা, ট্রাফিক সংক্রান্ত মামলা সমূহ দ্রুত নিষ্পত্তি করতে অফিসার ইনচার্জদের তাগিদ প্রদান করেন এবং জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ জিয়াউর রহমান এর সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপর (ডিএসবি)  মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ)  মো: আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল)বৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *