চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

টেকনাফে বন্দুক যুদ্ধে নিহত ২ : আহত ৫ পুলিশ সদস্য

প্রকাশ: ২০১৮-১০-২৮ ২০:৪৭:৩১ || আপডেট: ২০১৮-১০-২৮ ২০:৪৭:৩১

নিউজ ডেস্ক : কক্সবাজারের টেকনাফ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন পুলিশের পাঁচ সদস্য।

রোববার (২৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার শাহপরীর দ্বীপ কাটাবুনিয়া ঝাউবাগান এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র পর ঘটনাস্থল থেকে ৬টি অস্ত্র ও প্রায় ২৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

নিহত দু’জন হলেন- হাসান আলী ও মো. কামাল। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের উপ-পরিদশর্ক (এসআই) রাজু আহমেদ, সহকারী উপ-পরিদশর্ক (এএসআই) মিঠুন চন্দ্র ভৌমিক ও কনস্টেবল ইব্রাহীম।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, নিয়মিত টহল দেওয়ার সময় ভোর সাড়ে পাঁচটার দিকে টেকনাফের শাহপরীরদ্বীপ কাটাবুনিয়া ঝাউবাগান এলাকা দিয়ে আসার সময় গোলাগুলির শব্দ শুনতে পায় পুলিশ সদস্যরা। পুলিশের দাবি, ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ঘটনাস্থলের দিকে যেতেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে তারা। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহসহ ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড গুলি ও বিপুল সংখ্যক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সন্ত্রাসীরা ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ছিনিয়ে নেওয়ার জেরে এ সংঘর্ষ হয়ে থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *