চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সন্দ্বীপে অস্ত্রসহ ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশ: ২০১৮-১১-০৩ ১০:৪৬:৪০ || আপডেট: ২০১৮-১১-০৩ ১০:৪৬:৪০

 

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা এলাকায় অভিযান চালিয়ে জাহিদ সরওয়ার শিমুল নামে এক ইউপি সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২ নভেম্বর) বিকালে ওই এলাকার প্যালিশার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সন্দ্বীপ থানার ওসি মো. শাহাজাহান পিপিএম(বার) এ তথ্য নিশ্চিত করেছেন। শিমুলক গ্রেফতার করতে গিয়ে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান।

জাহিদ সরওয়ার শিমুল মগধরা ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য। শিমুল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। এর আগে থানায় তার নামে দুটি মামলা রয়েছে।

ওসি মো. শাহাজাহান পিপিএম বলেন, ‘শুক্রবার দুপুরে শিমুলের বাড়িতে অভিযানে যায় পুলিশ। এসময় সেখানে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে তার সহযোগীরা পালিয়ে গেলে পুলিশ শিমুলকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি দোনলা বন্দুক, দুইটি একনলা বন্দুক, দুইটি এলজি, ১৯টি কার্তুজ, চায়নিজ রাইফেলের দুইটি গুলি, আটটি ছুরি ও একটি রাম দা উদ্ধার করা হয়।

ওসি বলেন, গোলাগুলিতে আমিসহ থানা পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। অপর আহতরা হলেন, পরিদর্শক (অভিযান) সোহরাওয়ার্দী, এসআই হেলাল খান, কনস্টেবল রবিউল আলম ও নাঈম মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *