চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

বান্দরবান ৩০০নং আসনে বিএনপির মনোনয়নপত্র কিনলেন ৯ জন

প্রকাশ: ২০১৮-১১-১৪ ০১:১০:৩৮ || আপডেট: ২০১৮-১১-১৪ ০১:১০:৩৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবান ৩০০নং সংসদীয় আসন থেকে বিএনপির প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন ৯ জন। মঙ্গলবার(১৩ নভেম্বর) সকালে রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বান্দরবান সংসদীয় আসন থেকে প্রথম মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলার থানচি সাবেক উপজেলার চেয়ারম্যান খামলাই ম্রো।

অন্যান্য মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বিএনপির কেন্দ্রীয়  নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী, চট্টগ্রাম মহানগর বিএনপির স্বাস্থ্য ও পরিবার কল্যাণবিষয়ক সম্পাদক ডা. সরোয়ার আলম, জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা, সদর উপজেলার চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, লামা উপজেলা চেয়ারম্যান থোয়ানু অং চৌধুরী, নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তৌফাইল আহমেদ ও লামা পৌরসভার সাবেক মেয়র আমির হোসেন আমু।

মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা বলেন, ‘দলীয়ভাবে মনোনয়ন চাওয়ার অধিকার সবার আছে। কিন্তু সংগঠনের পক্ষ থেকে যাকে ধানের শীষের মনোনয়ন দিবেন সকলেই তার পক্ষে কাজ করবেন। তিনি আরও বলেন, সুষ্ঠু নির্বাচন হলে বান্দরবান আসনে বিএনপি মনোনীত প্রার্থীর জয় নিশ্চিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *