চট্টগ্রাম, , রোববার, ১৯ মে ২০২৪

এম,শফিউল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে নৌকা প্রার্থীর সমর্থনে সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০১৮-১২-১০ ১৯:৩৮:১২ || আপডেট: ২০১৮-১২-১০ ১৯:৩৮:১২

শফিউল আলম, ফটিকছড়ি:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোটের মনোনীত প্রার্থী সৈয়দ নজিবুল বসর মাইজভান্ডারীর সমর্থনে, ফটিকছড়ি আওয়ামীলীগ, অঙ্গসংগঠন ও সহযোগী সলগঠনের যৌথ আয়োজনে এক সংবাদ সম্মেলন আজ ১০ ডিসেম্বর (সোমবার) বিকেলে নাজিরহাটে আনন্দ কমিউনিটি সেন্টারে নাজিরহাট পৌরসভা আ;লীগের সভাপতি এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে লিখিত বক্তব্য পাট করেন, উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এইচ এম আবু তৈয়ুব।

লিখিত বক্তব্যে বলেন, নৌকা প্রতীকের জন্য ফটিকছড়ি থেকে অনেকে মনোনয়ন ফরম নিয়েছেন, কিন্তু দলের প্রার্থী না দিয়ে নেত্রী জোটের প্রার্থী যখন দিয়েছেন, আমরা সে জোটের প্রার্থী ও নৌকা প্রতীকের পক্ষে কাজ করে যাচ্ছি, নেত্রীর সিদ্ধান্তাই চূড়ান্ত। কিন্তু গুটি কয়েক ব্যক্তির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে বিদ্রোহী প্রার্থী দিয়ে নৌকার বিরুদ্ধে সড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

লিখিত বক্তব্যে আরো বলেন, কেন্দ্র থেকে বিদ্রোহীদের আজীবন বহিষ্কারের নির্দেশনা কে কন্টক ও গাদ্দারী করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, তাই কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে বহিষ্কার করার দাবী জানানো হয়।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান তহিদুল আলম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, চেয়ারম্যান সোলায়মান বিকম, নাজিরহাট কলেজের সাবেক জিএস আব্দুল কুদ্দুছ, আ;লীগ নেতা আব্বাস উদ্দীন বাদল, মুক্তিযোদ্ধা খাইরুল বসর, দিদারুল আলম, আলী আকবর জুনু, হারুনুর রশিদ, আকতার উদ্দীন বাচ্ছু, সৈয়দ মাসুম, আহমদুর রহমান, আনোয়ার। পাশা, মীর মোরশেদ, জয়নাল আবেদীন, এস এম মাসুদ, ছাত্রনেতা হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *