চট্টগ্রাম, , বুধবার, ১ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

গরীর অসহায় শীতার্ত মানুষের মাঝে মানব কল্যাণ সংস্থার শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ২০১৯-০১-২৩ ০১:০০:৫৮ || আপডেট: ২০১৯-০১-২৩ ০১:১০:৫৯

 মোঃ জয়নাল আবেদীন টুক্কু : মানবসেবাই আমাদের মূল লক্ষ্য” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে সারা দেশব্যাপী কাজ শুরু করছে মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ নামে একটি বেসরকারি সংগঠন। এ সংস্থার উদ্যোগে কক্সবাজার জেলাসহ দেশের বিভিন্ন গ্রাম অঞ্চলে এ শীত মৌসুমে শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণেরর কাজ শুরু করেছে । শহর, গ্রামে, রাস্তা-ঘাট, ফুটপাত ও পথে-প্রান্তরে এই তীব্র শীতে দুর্বিষহ জীবনাতিপাতকারী উল্লেখযোগ্য সংখ্যক অসহায় মানুষের ধারে ধারে গিয়ে সংস্থাটির চেতনাসম্পন্ন সদস্যরা বেশ কয়দিন ধরে শীতবস্ত্র পৌঁছে দেন।

আর্তমানবতার সেবায় এ তৎপরতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন, সংস্থার প্রধান কক্সবাজারে অবস্থানকারী পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান নুরী। তিনি আরো জানান, গত ১৭ জানুয়ারীও জেলার ববিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হহয়েছে। এর ধারাবাহিকতায় আগামী ২৫ জানুয়ারী ( জুমাবার) বাদে জুমা কক্সবাজার আলীরজাহাল ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসার়সহ আশপাশের এলাকার অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝেও শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানান। এদিন অনুষ্ঠানে সংগঠনটির নেতা কর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতি থাকাবেন।

এছাড়া তিনি এলাকার পরিচিত গরিব, দুঃস্থ অসহায় এতিম কেউ থাকলে কর্তৃপক্ষ বরাবরে যোগাযোগ করে তার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার তালিকাভুক্ত করার জন্য বলেন । তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়াইতে বিভিন্ন সংগঠন ও বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *