চট্টগ্রাম, , বুধবার, ১ মে ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

ভাইস- চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এম. ইব্রাহিম কবির

প্রকাশ: ২০১৯-০২-১৮ ২০:৫৭:৩৬ || আপডেট: ২০১৯-০২-১৮ ২০:৫৭:৩৬

বীর কন্ঠ  ডেস্ক:

আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে  স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন এম. ইব্রাহিম কবির।

আজ ১৮ ফেব্রুয়ারী সোমবার দুপুরে লোহাগাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় উপস্থিত ছিলেন কাজী মহিউদ্দিন তছলিম ও এইচ এম ইউসুফ কবির।

এম. ইব্রাহিম কবির লোহাগাাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন ও চট্টগ্রাম বায়তুশ শরফ কামিল মাদ্রাসার সাবেক আরবি বিভাগের সহকারি অধ্যাপক হযরত আলহাজ্ব মাওলানা ফৌজুল কবিরের বড় সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা। 

এসময় এম. ইব্রাহিম কবির প্রতিবেদকে বলেন,  উপজেলার ৯টি ইউনিয়নেই তাঁর সমাজ উন্নয়নমূলক কর্মকান্ড রয়েছে এবং ব্যাপক ব্যক্তিগত পরিচিতি রয়েছে। তিনি দৃঢ় বিশ্বাস করেন লোহাগাড়ার তারুণ্যশক্তি নির্বাচনে তাঁর পক্ষে কাজ করবেন। কারণ উপজেলার বিভিন্ন সংগঠনে তাঁর সম্ভব সহযোগিতার সম্প্রসারিত ছিল। 

তিনি আরো বলেন, আমি জনগণের সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই, কেননা মানুষের সেবা করা একটি মহৎ কাজ এবং মানুষের সেবার মাঝেই আত্মতৃপ্তি পাওয়া যায়। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *