চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় চেয়ারম্যান- বাবুল, ভাইস চেয়ারম্যান- ইব্রাহিম, মহিলা ভাইস-চেয়ারম্যান- জেসমিন বেসরকারীভাবে নির্বাচিত

প্রকাশ: ২০১৯-০৩-৩১ ২২:৩৩:৪৫ || আপডেট: ২০১৯-০৩-৩১ ২২:৩৩:৪৫

নীরব জসীম : লোহাগাড়ায় ৫ম উপজেলা পরিষদের ৪র্থ ধাপের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। আজ ৩১ মার্চ উপজেলার ৬১ টি কেন্দ্রে সুষ্ঠ ও অবাধ নিপক্ষভাবে ভোট গ্রহন চলে। নির্বাচনকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে ছিল তৎপর। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলে।

উপজেলার কয়েকটি কেন্দ্রে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া তেমন কোন অপৃতিকর ঘটনা ঘটেনি। তবে একটি কেন্দ্রে আনারস প্রতীকের এজেন্ট বের করে দেওয়া, আরেকটি কেন্দ্রে জাল ভোটের অভিযোগে চার নারী আটক ও একটি কেন্দ্র দখলে নেওয়ার চেষ্ঠায় দুর্বত্তদের গুলি বর্ষণ ছাড়া আর তেমন কোন ঘটনা ঘটেনি। কিছু কিছু ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে। একাধিক প্রিজাইডিং অফিসারদের সাথে কথা বলে জানা যায়, ৬১ টি কেন্দ্রে ৩০% ভোট কাস্ট হয়েছে। বিকাল ৪ টার পর ভোট গণনা শুরু হলে কে হাসছেন বিজয়ীর হাসি এমন প্রশ্ন ছিল সবার মুখে মুখে।

অবশেষে চেয়ারম্যান পদে -৩৪,৩৩৭(আনারস) ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুল। ভাইস চেয়ারম্যান পদে- ২১,৪০০(টিউবওয়েল) ভোট পেয়ে এম ইব্রাহিম কবির ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে- ৩৩,৩১২(কলসী) ভোট পেয়ে জেসমিন আক্তার বেসরকারীভাবে নির্বাচিত হন।

অন্যান্য প্রার্থীদের প্রাপ্তভোট সংখ্যা হচ্ছে, চেয়াম্যান পদে খোরশেদ আলম চৌধুরী (নৌকা) -২৩,৫৬০ ভোট, এসএম ছলিমুদ্দিন খোকন চৌধুরী (দোয়াত- কলম)-৪,৫১৩ ভোট। ভাইসচেয়াম্যান পদে- এমএস মামুন (চশমা)-১৮,৪৬১ ভোট, মিজানুর রহমান (মাইক)-১২,৯২৩ ভোট, আরমান বাবু (তালা)-৮,৭৯৫ ভোট, জেসমিন আকতার (ফুটবল ) -১৭,৬৮১ ভোট, পারভিন আকতার (প্রজাপতী) ৫,৬৮৪ ভোট, শাহিনা আকতার ছানা ( হাঁস) -৪,৫০৮ ভোট পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *