চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে বসতঘরে চুরিকালে ফেইসবুকের কল্যানে ধরা পড়লো দুই চোর!

প্রকাশ: ২০১৯-০৪-১৮ ২৩:৩১:২২ || আপডেট: ২০১৯-০৪-১৮ ২৩:৩১:২২

 মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ঘর চুরিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের কারণে দুই চোরকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মিজান মুন্সি বাড়িরর সার্জেন্ট কায়সারের ঘরে এঘটনা ঘটে। আটককৃতরা হলো কিশোরগঞ্জ জেলার নিকর্লী থানার মজউদ্দিন হাসান শাকিল ও চট্টগ্রাম ইপিজেড এলাকার ছাহেল হোসেন। তবে চোর দলের অন্য সদস্য ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইলফোনসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এঘটনায় কায়সারের বড় ভাই মো.আশরাফুল ইসলাম বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। সার্জেন্ট কায়সার জানান, বুধবার রাতে আমাদের ঘরে চোরের দল ঢুকার পর আমার স্ত্রী সুমি আমাকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করে। আমি কুয়েতে অবস্থান করছি। আমি ঘটনাটি ফেইসবুকে ষ্ট্যাটার্স দেয়ার সাথে সাথে বাড়ির অদুরে রেল লাইনে আড্ডা দেয়া এলাকার কিছু ছেলে ও আশপাশের লোকজন বাড়ি ঘেরাও করে তাদের আটক করেছে। শুধুমাত্র ফেইসবুকের কারণে চোরদেও আটক সম্ভব হয়েছে। আমি ফেইসবুকের সুফল পেলাম। মামলার বাদি আশরাফুল জানান, বুধবার গভীর রাতে তাদের ঘরের তিনতলার ছাদ দিয়ে কয়েকজন ঘরে প্রবেশ করে। এরপর তারা আলমারীর খুলে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, ল্যাপটপসহ মালামাল নিয়ে বের হয়ে যায়।

দুইজনকে হাতেনাতে আটক করে পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। মিরসরাই থানার জৈষ্ঠ্য উপ-পরিদর্শক দীনেশ দাশগুপ্ত দুই চোরকে আটকের কথা স্বীকার করে বলেন নিয়ে যাওযা মালামাল উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *