চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়া ৫ম উপজেলা পরিষদের ১ম সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশ: ২০১৯-০৫-০৮ ২৩:১৯:০৬ || আপডেট: ২০১৯-০৫-০৮ ২৩:১৯:০৬

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের দায়িত্বভার গ্রহণোত্তর ১ম সভা আজ বুধবার বিকেল ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়। এ সময় নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ বলেন, আগামী দিনে আমরা সততা, স্বচ্চতা ও জবাবদিহিতার মাধ্যমে প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক গ্রামকে শহর করার দীপ্ত শপথ নিয়ে এগিয়ে যাবো।

এতে প্রধান অতিথি হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেন, আজ থেকে ১১ বছর পূর্বে আমি একটি বিধ্বস্ত পটিয়া পেয়ে ছিলাম। এখানে যোগাযোগ সহ সর্বক্ষেত্রে কোন সমন্বয় ছিল না। আজ এ সময়ে এসে পটিয়া একটি উন্নত জনপদে পরিণত হয়েছে। পটিয়ার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, শিল্প, ক্রীড়া ও আত্মসামাজিকভাবে পটিয়া আজ সারা দেশে উন্নয়নের রোল মডেল। এ পটিয়ায় বর্তমানে প্রায় তিন হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। আর কিছু প্রকল্প চলমান রয়েছে। তিনি এ কর্মকান্ড অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। এ উপলক্ষে আয়োজিত পটিয়া ৫ম উপজেলা পরিষদের ১ম সভায় সভাপতিত্ব করেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাবেক এমপি চেমন আরা তৈয়ব, বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জমান চৌধুরী, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন, প্রদীপ দাশ, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, নুরুল হাকিম, প্রকৌশলী বিশ্বজিৎ দত্ত, চেয়ারম্যানগণ ও পেশাজীবি নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন।

প্রধান অতিথি আরো বলেন, আমি এমনিই একটি দিনের অপেক্ষায় ছিলাম। যেখানে উন্নয়নে থাকবে সমন্বয়। আজ সর্বক্ষেত্রে আওয়ামী লীগের নির্বাচিত প্রতিনিধিরা দায়িত্ব পালন করছেন। আমার বিশ্বাস পটিয়া উন্নয়নে আরো বেশী গতিশীল হবে। পরে এক ইফতার মাহফিল হল টুডে কনভেনশন সেন্টারে সম্পন্ন হয়। এতে দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *