চট্টগ্রাম, , শনিবার, ১৮ মে ২০২৪

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৫-১৭ ০১:১৫:২৮ || আপডেট: ২০১৯-০৫-১৭ ০১:১৫:২৮

 খলিল চৌধুরী, সৌদিআরব : পবিত্র মাহে রমজান দেশের সূর্য সন্তান-প্রিয় প্রবাসীদের সম্মানে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব উদ্যোগে ইফতার শীর্ষ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মক্কা নগরীর “লু-লু আল সার্ক হোটেল” হল রুমে। অনুষ্ঠানের শুরুতে কোরাআন তেলোয়াত করেন সমিতির সদস্য মোঃ ওবাইদুল্লাহ চৌধুরী। লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরবের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ কুতুব উদ্দিনের সভাপতিত্বে, যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরী’র সঞ্চলনায়, পবিত্র মক্কা থেকে ওমরা পালন শেষে মদিনায় যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত লোহাগাড়া পদুয়ার সন্তান প্রবাসী মোহাম্মদ রাশেদের মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে গভীর শোক-প্রকাশ করে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব সাংবাদিক খলিন চৌধুরী। ইফতার মাহফিল ও রমজানের উপর শীর্ষ আলোচনায় প্রধান অতিথি ছিলেন, ওমরা হজ্ব পালনে আসা কক্সবাজার জেলার প্রকল্প কর্মকতা-লোহাগাড়ার সন্তান সফিউল আলম সাকিব।

বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকার জাহেদুল ইসলাম কাইছার, অন্যদের মধ্য বক্তব্য রাখেন, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের যুগ্ম-আহবায়ক লোকমান হাকিম, যুগ্ম-আহবায়ক নুরুল আমিন, যুগ্ম-আহবায়ক মদিনার মোহাম্মদ ফারুক, লোহাগাড়া প্রবাসী সমিতি সদস্য ফয়েজ আহমদ চৌধুরী, ফরহাদ হোসেন রেজা, মোঃ শহিদুল ইসলাম, মোঃ হেলাল উদ্দিন, দিদার সিকদার, মোহাম্মদ জিহাদ, মোবারক উল্লাহ, জিয়াউল হক জিয়া, দেলোয়ার হোসেইন, মাসুদ রানা, হোটেলের প্রতিনিধি আনোয়ার হোসাইন ও মোহাম্মদ ইউছুফ প্রমুখ।

এ রমজানে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব কর্তৃক শীর্ষ আলোচনা শেষে দোয়া মাহফিলে মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহত লোহাগাড়ার সন্তান প্রবাসী মোহাম্মদ রাশেদ-সহ সকল রেমিটেন্স যুদ্ধা নিহতদের স্মরণে ও সকল প্রবাসীদের সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কল্যাণ, হাজ্বীগণ সহ সকল রোজাদারদের সুস্থতা কামনা এবং মুসলিম বিশ্বের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ লোকমান হাকিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *