চট্টগ্রাম, , বুধবার, ১ মে ২০২৪

মিজবাউল হক চকরিয়া অফিস

ঈদের কেনাকাটা করতে এসে ছিনতাইকারী হাতে প্রাণ গেল এক স্কুল ছাত্রের

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ০১:৪০:১২ || আপডেট: ২০১৯-০৫-২৬ ০১:৪০:১২

 মিজবাউল হক, কক্সবাজার: ঈদের কেনাকাটা করতে এসে ছিনতাইকারী হাতে প্রাণ গেল আনাস ইব্রাহিম (১৭) নামের এক স্কুল ছাত্রের। ২৫ মে শনিবার রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া পৌরশহরের ওয়ের্ষ্টান প্লাজার সামনে এ ঘটনা ঘটে। আনাস ইব্রাহিম চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের বিনামারা এলাকার হাফেজ নেছার আহমদের ছেলে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে একটি খুরসহ ৭জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনারদিন রাত সাড়ে ৯টার দিকে আনাস ইব্রাহিম ২-৩জন বন্ধু নিয়ে চকরিয়া পৌরশহরের ওয়াপদা রোডের ওয়ের্ষ্টান প্লাজা মার্কেটে কেনাকাটা করতে যায়। আনাস তার বন্ধুদের জন্য ওয়ের্ষ্টান প্লাজার সামনে অপেক্ষা করার সময় পূর্ব থেকে উৎপেতে থাকা ৩-৪জন বখাটে যুবক অর্তকিতভাবে তার পেটে খুরাঘাত করে। ওইসময় আবদুল্লাহ নামের এক বন্ধুও গুরুতর আহত হয়েছে। আনাসের পেটের নাড়িভুড়ি বের হয়ে যায়। তাৎক্ষণিক মার্কেটের লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার সময় লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় পৌছলে তার মৃত্যু হয়। চকরিয়া পৌরছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান জানান, আনাস মেধাবী ছাত্র ছিলো। তার বন্ধুদের নিয়ে মার্কেটে কেনাকাটা করতে গিয়ে বখাটে যুবকদের খুরঘাতে খুন হন। সে কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে এবারে এসএসসি পাশ করেছে। আনাস পৌর ছাত্রলীগের সক্রিয় একজন কর্মী বলে দাবী করেন তিনি।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বলেন, আনাস ৩-৪জন বন্ধু নিয়ে মার্কেটে কেনাকাটা করতে যায়। পূর্ব শক্রতার জের ধরে আনাসকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় তাকে চমেকে নেওয়ার পথে চুনতি এলাকায় পৌছলে তার মৃত্যু হয়। এঘটনায় সন্দেহজনকভাবে ৭ জন বখাটে কে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি খুর উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *