চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফারুক খান তুহিন

লোহাগাড়া প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান আজ

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ১২:২১:০২ || আপডেট: ২০১৯-০৫-২৬ ১২:৩১:০৪

লোহাগাড়া অফিস, বীর কন্ঠ : 

চট্টগ্রামের বাণিজ্যিক উপশহর লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের প্রাণের সংগঠন লোহাগাড়া প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান আজ। রবিবার (২৬ মে) লোহাগাড়ার চুনতিস্থ অভিজাত রেষ্টুরেন্ট ফোর সিজনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে অভিষেক।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সাতকানিয়া লোহাগাড়ার সাংসদ প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী। অন্যান্যদের মধ্যে লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াবুল হক চৌধুরী বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তা, মানবাধীকার কর্মী, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নিবেন।

প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল  মো: সেলিম উদ্দিনকে সভাপতি ও কাইছার হামিদকে সাধারণ সম্পাদক করে লোহাগাড়া প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়।  লোহাগাড়া প্রেসক্লাবের নতুন কমিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে আলোচনা সমালোচনা চললেও পক্ষের জনমতের পাল্লা ভারী হয়। প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিকদের এ কমিটিকে সাধুবাদ জানান।

এদিকে অভিষেক অনুষ্ঠানের পর ২০ তম রমজানের ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ। তিনি বলেন, বিকেল ৪টার পর থেকে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হবে। তিনি সকলকে আমন্ত্রণ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *