চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

জুঁইদন্ডী ইসলামী ফ্রন্ট’র ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশ: ২০১৯-০৫-২৯ ২৩:৪৮:০০ || আপডেট: ২০১৯-০৫-২৯ ২৩:৪৮:০০

আনোয়ারা প্রতিনিধি :

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট,যুবসেনা জুঁইদন্ডী ইউনিয়নের ব্যবস্থাপনায় ‘যাকাত ধনীর দান নয়,গরীবের হক শীর্ষক’ আলোচনা সভা ও ইফতার মাহফিল ২১ রমজান সোমবার জে.কে.এস উচ্চ বিদ্যালয় হল রুমে মাওলানা নুর মুহাম্মদ আলকাদেরীর সভাপতিত্বে ও মাওলানা মুহাম্মদ মোকতারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট আনোয়ারা উপজেলার সহ-সভাপতি জননেতা হাফেজ মাওলানা আব্দুর রহিম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা দিদারুল আলম চৌধুরী।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,মাওলানা জামাল উদ্দীন,যুবনেতা এম এ তাহের,শায়ের মাওলানা এয়ার মুহাম্মদ রেজভী,মাওলানা এস.এম.আরাফাত হোসাইন সিরাজী,মাষ্টার মুহাম্মদ কামাল হোসেন।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা জি এম মামুনুর রশিদ, মাওলানা জাহাঙ্গীর আলম,হাফেজ আব্দুল কুদ্দুস,মুহাম্মদ আজম খান,মঈন উদ্দীন,মুহাম্মদ সোহেল রানা,এস.এম.মুনতাহিন রিফাত,ইশতিয়াক প্রমুখ।

এতে বক্তারা বলেন,সমাজে ধনীদের আদায়কৃত যাকাত সুষ্ঠভাবে বন্টনের মাধ্যমে দারিদ্র্যে বিমোচন অনেকাংশে কমে আসবে।লোক দেখানো যাকাত আদায় না করে খোদার সন্তুষ্টির জন্য যাকাত আদায় করা অপরিহার্য।পরে মিলাদ কিয়াম শেষে দোয়া মোনাজতে দেশ,জাতি,মাজহাব, মিল্লাত, বিশ্ব মুসলিমের শান্তি,সমৃদ্ধি,উন্নতি কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *