চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে হিতকরীর ১৯তম ইফতার ও কুইজের পুরস্কার বিতরণ

প্রকাশ: ২০১৯-০৬-০৩ ২১:২৩:০২ || আপডেট: ২০১৯-০৬-০৩ ২১:২৩:০২

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ের অন্যতম সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরীর ১৯তম ইফতার ও ৭ম কুইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রোববার (২জুন) প্রতিবছরের মতো এবারও ২৭রমজানে অনুষ্ঠিত হয় সংগঠনটির ১৯ তম ইফতার ও দোয়ার মাহফিন।

ইফতার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছিলেন, মিরসাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন। হিতকরীর সভাপতি নিয়াজুল ইসলাম নয়নের সভাপতিত্বে ও নিরিক্ষক হাসনাইন ইফতেখার রুমন্তর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আবুতোরাব বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীণ আওয়ামীলীগ নেতা ডা. এয়াসিন মিঞা, বিশিষ্ট ব্যবসায়ী মাষ্টার আবু নছর, আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক রবিউল হোসাইন নিজামী, স্বেচ্ছাসেবী সংগঠন শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীন সোহেল, হিতকরীর নির্বাহী পরিচালক শহিদুল ইসলাম রয়েল, নুরুচ্ছালাম ভুঁইয়া ফোরকান, মো. হাসান বিল­াহ, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, আদর্শ বন্ধু ফোরামের সাধারণ সম্পাদক দ্বীন মুহাম্মদ, স্বপ্নতরী-৭১ এর সভাপতি খান মোহাম্মদ মোস্তফা, সৃজন সংঘের সভাপতি আসিফুল ইসলাম, লিও ক্লাব অব চিটাগাং মিরসরাইয়ের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসাইন, ইউসামের সাংগঠনিক সম্পাদক ইমাম হোসাইন প্রমুখ।

এসময় মিরসরাইয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৬জন হিতকরীর ৭ম কুইজে অংশগ্রহনকারী ৩জন বিজয়ীকে ক্রেষ্ট এবং পুরস্কার তুলে দেয়া হয়। এবং প্রতিবছরের মতো এবারও প্রায় ২৫০জন রোজারদার ব্যক্তিকে নিয়ে ইফতাররে আয়োজন করে সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *