চট্টগ্রাম, , বুধবার, ১৫ মে ২০২৪

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

কয়েক হাজার মানুষের দূর্ভোগ হবে লাঘব পটিয়ায় মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটির উদ্যোগে নাইখাইনে কাঠের ব্রিজ নির্মাণ

প্রকাশ: ২০১৯-০৬-১৯ ২৩:৪৯:২৫ || আপডেট: ২০১৯-০৬-১৯ ২৩:৪৯:২৫

 আবদুল হাকিম রানা, : পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটির উদ্যোগে একটি কাঠের ব্রীজ নির্মাণ করে সমাজ সেবায় বিরল দৃষ্টান্ত স্হাপন করেছেন পটিয়া পৌরসভা হক কমিটির সাবেক সাধারন সম্পাদক উদীয়মান সমাজসেবক মোহাম্মদ দিদারুল আলম। তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে নাইখাইন সিরাজ মুন্সী সড়কের সহস্রাধিক মানুষের দুর্ভোগ লাগবের জন্য এ কাঠের ব্রিজ নির্মাণ করে দিয়েছেন বলে স্হানীয়রা জানান।গতকাল বুধবার বিকালে এই ব্রিজ নির্মাণ শেষে উদ্বোধন করেন সমাজ সেবক ও হক কমিটির সাবেক সাদারণ সম্পাদক দিদারুল আলম।

এ সময় উপস্হিত ছিলেন সাংবাদিক সেলিম চৌধুরী, যুবনেতা ইমরান হোসেন মুন্না সহ স্থানীয় জনসাধারণ। স্হানীয় উপকার ভোগী শামসুল আলম বলেন, দীর্ঘদিন আমরা এ ব্রীজ সংস্কারের অভাবে বিভিন্ন জায়গায় যাতায়তে ভোগান্তীতে ছিলাম। বর্তমানে স্ব প্রণোদিত হয়ে গাউ্রছিয়া হক কমিটির পৌর শাখার সাবেক সাধারণ সম্পাদকের এ প্রয়াস জনগনের কল্যানে সত্যিই অপরিসীম ভূমিকা রাখবে। আমি তাকে এ কাজের জন্য সাধুবাদ জানাচ্ছি।

এছাড়া ও এ কাঠের ব্রিজ নির্মাণ করার ক্ষেত্রে অবদান রাখায় উপকারভোগীরা সমাজ সেবক মো:দিদারুল আলম ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তার এ কীর্তি দেশ ও দেশের মানুষের জন্য অনুকরনীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।তারা তার সুস্বাস্হ্য এবং দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *