চট্টগ্রাম, , বুধবার, ১ মে ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

কাজ করতে করতে অফিসেই নারী ব্যাংকারের মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৮-২৭ ২৩:৫৩:০৬ || আপডেট: ২০১৯-০৮-২৭ ২৩:৫৩:১৩

কাজ করতে করতে অসুস্থ হয়ে এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। রাজধানীর উত্তরায় প্রাইম ব্যাংকের কার্যালয়ে এ ঘটনা ঘটে। মৃত্যুর সেই ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে তার স্বজনরা জানিয়েছেন।ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহান নামের ওই নারী প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের কর্মরত ছিলেন। সেই অফিসের সিসি ক্যামেরায় ধরা পড়ে ভিডিওটি।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, অফিসে কাজ করার সময় হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা জানিয়েছে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ভিডিওতে দেখা যায়, দুপুরে ওই নারী কর্মকর্তার ডেস্কে আসেন একজন নারী গ্রাহক। ওই নারী গ্রাহকের কাছ থেকে একটি কাগজ নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন গহর জাহান। এ সময় তিনবার পানি পান করেন তিনি। এ ছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি।

পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তবে তিনি চেয়ার থেকে ফ্লোরে পরে যান। কিছুক্ষণ তার সেবা করে সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।

প্রাইম ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট (জনসংযোগ) মো. মনিরুজ্জামান বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর। তাদের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *