চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

সীতাকুণ্ডে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ দুই ‘ডাকাত’সহ চার জন গ্রেফতার

প্রকাশ: ২০১৯-০৮-২৮ ০১:০০:১০ || আপডেট: ২০১৯-০৮-২৮ ০১:০০:২১

নিউজ ডেস্ক : সীতাকুণ্ড উপজেলায় ছলিমপুর এলাকায় একটি বাগানবাড়িতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ দুই ‘ডাকাত’সহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

বাগানবাড়িটি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীর মালিকানাধীন বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার চারজন হলো- মো. বাবলু (৩৫), আব্দুল বারেক পেয়ারু (৩৬), ফাহিম ইসলাম (৩২) ও জাহাঙ্গীর আলম (৪০)। এদের মধ্যে বাবলু ও পেয়ারুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম জেলা পুলিশের দায়িত্বপ্রাপ্ত মিডিয়া ও জনসংযোগ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল জানান, সীতাকুণ্ডর দুর্ধর্ষ ডাকাত রোকন উদ্দিন ওরফে পিস্তল রোকন তার সহযোগীদের নিয়ে ছলিমপুর এলাকায় একটি বাগানবাড়িতে অবস্থান করছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ গিয়ে বাগানবাড়িটি ঘিরে ফেলে। এ সময় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে।

তিনি জানান, ঘটনাস্থল থেকে বাবলু ও পেয়ারুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় ফাহিম ইসলাম ও জাহাঙ্গীর আলম নামে আরও দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় তৈরী পাইপগান, ১টি বন্দুক, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ১টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে বলে জানান মহিউদ্দিন মাহমুদ সোহেল।

গ্রেফতার বাবলুর বিরুদ্ধে সীতাকুণ্ডসহ বিভিন্ন থানায় ৮টি, ফাহিম ইসলামের বিরুদ্ধে ১০টি, জাহাঙ্গীরের বিরুদ্ধে ২টি এবং পলাতক রোকনের বিরুদ্ধে ২২টি মামলা রয়েছে বলে তথ্য দেন মহিউদ্দিন মাহমুদ সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *