চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০৯-০৩ ২৩:৫৭:৫৩ || আপডেট: ২০১৯-০৯-০৩ ২৩:৫৮:০১

লোহাগাড়া অফিস :

লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত যুবকের নাম আব্দুল ওয়াহিদ (২৬)। সে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ২নং ওয়ার্ড এর আবুল কাশেম প্রকাশ মনির আহমদের ছেলে।

জানা যায়, ৩ সেপ্টেম্বর ( মঙ্গলবার) বিকেল ৫ টার দিকে বড়ুয়া পাড়া সংলগ্ন ইব্রাহিম মৌলভীর বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের বড় ভাই শাহজাহান বলেন, ঘটনার দিন সকালে বাড়ি থেকে বের হন ওয়াহেদ । দুপুরে ভাত খাওয়ার জন্য আমরা তাকে খোজাখুজি করি। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি র পরও তার সন্ধান পায়নি। বিকাল ৪ টার দিকে স্থনীয় ইব্রাহিম মৌলভীর বাগানে বাঁশের সাথে শার্ট দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, আমার ছোট ভাই ওয়াহিদের সাথে লোহাগাড়া দরবেশহাট এলাকার কয়েকজন ছেলের সাথে বালুর ব্যবস্যার সিন্ডিকেট ছিল, তারা আমার ভাইয়ের কাছ থেকে কিছু টাকা পাওনা ছিল। পাওনা টাকা গুলো জন্য ওই ছেলে গুলো প্রায় সময় আমার ভাইকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল। হয়তো পাওনা টাকা দিতে না পেরে এই আত্নহত্যার ঘটান ঘটাতে পারে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন লোহাগাড়া থানা পুলিশের এসআই বেলাল।

তিনি বলেন,স্থানীয়রা পুলিশে খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে ওয়াহেদ এর ঝুলন্ত লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *