চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

মদিনায় হঠাৎ স্ট্রোক করে রেমিটেন্স যুদ্ধা সাতকানিয়া প্রবাসী ফরিদের মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৯-০৫ ১০:৪৬:৪২ || আপডেট: ২০১৯-০৯-০৫ ১০:৪৬:৪৯

খলিল চৌধুরী, সৌদিআরব :

সৌদি আরবের পবিত্র নগরী মদিনা মানোয়ার দেশ ও জাতির সূর্য সন্তান রেমিটেন্স যুদ্ধা সাতকানিয়ার প্রবাসী মোঃ-ফরিদ উদ্দিন-(৪৫) হঠাৎ স্ট্রোক করে ইন্তেকাল করেন।

গত ৩-সেপ্টেম্বর মঙ্গলবার ও ৪-সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত ৩-টার সময় মদিনা বাঙালী মার্কেট এলাকায় নিজ বাসায় হঠাৎ স্ট্রোক করে ঢলে পড়ে যান, সেখান থেকে তার সহপাঠীরা দ্রুত মদিনা জাহারা হাসপাতাল ভর্তি করেন, চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪-টার সময় ইন্তেকাল করেন।

প্রবাসী মোঃ-ফরিদ উদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন সোনাকানিয়া-গারাংগিয়া ইউনিয়নের দক্ষিণ সোনাকানিয়া (বোর্ড অফিসের) উত্তর পাশ্বে দয়ার পাড়া নিবাসী মরহুম দেরাজ আহমদের পুত্র।

রেমিটেন্স যুদ্ধা প্রবাসী মোঃ-ফরিদ উদ্দিনের ভাগিনা সিপ্লাস টিভি মদিনা প্রতিনিধি নেজাম উদ্দিন জানান, আমার মামা প্রায় দীর্ঘ ২৪-বছর প্রবাস জীবনে মদিনা মানোয়ার একটি মুদির দোকান (বিগালা) করতেন।মৃত্যুকালে স্ত্রী, ৫-মেয়ে ও ১-ছেলে সন্তান রেখে যান।
তিনি আরো জানান, কপিল ও আকামা সমস্যা নিয়ে অনেক দিন চিনতায় ছিল। আগের কপিলে আকামার মেয়াদ বাড়ানোর নামে অনেক টাকা নিয়ে আর আকামার মেয়াদ বাড়িয়ে দেয়নি। পরবর্তী নতুন কপিলের মাধ্যমে সৌদি সরকারের নিয়মে আকামার মেয়াদ শেষ হওয়া আগের জরিমানা সহ অনেক টাকা দিয়ে গত ১৫-দিন আগে আকামার মেয়াদ বাড়ান।ধারণা এ টেনশনে হঠাৎ স্ট্রোক করে মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *