চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়া থানার তিন পুলিশ অফিসারের সম্মাননা পুরস্কার লাভ

প্রকাশ: ২০১৯-০৯-১১ ২৩:৫১:০২ || আপডেট: ২০১৯-০৯-১১ ২৩:৫১:০৯

আলাউদ্দিন, লোহাগাড়া :

লোহাগাড়া থানার এস.আই মোহাম্মদ বেলাল ও এস. আই. বিকাশ রুদ্র এবং এ.এস.আই বিল্লাল চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের হাত থেকে মাসিক কল্যাণ সভা হতে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসারের সম্মাননার পুরস্কার লাভ করেছেন। বুধবার( ১১ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে আয়োজিত মাসিক কল্যাণ সভায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নূরে আলম মিনা বিপিএম বার, পিপিএম, এর হাত থেকে সম্মাননা পুরস্কার গ্রহন করেন তাঁরা।

জানা যায়, ওয়ারেন্ট, আইনশৃংখলা রক্ষায় কৃতিত্বপূর্ণ ভূমিকা রাখা, অস্ত্র, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন সহ নানা বিষয়াদি নিয়ে জেলার শ্রেষ্ঠ এস আই হিসেবে এস.আই বিকাশ রুদ্র এবং জেলার শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসাবে এস.আই মোহাম্মদ বেলাল সন্মানা পুরস্কার ও সার্টিফিকেট পেয়েছেন।

এছাড়ও জেলার শ্রেষ্ঠ এ.এস.আই হিসাবে পুরস্কার ও সার্টিফিকেট পেয়েছেন এ এস আই বিল্লাল । উক্ত কল্যান সভায় অতিরিক্ত পুলিশ সুপর (ডিএসবি) মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার ( দক্ষিণ) আফরোজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ) এ কে এম এমরান ভূঞা, সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার ওসি ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *