চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় লেগুনা যাত্রী ছাত্রলীগ নেতা সহ নিহত ২ আহত ৭

প্রকাশ: ২০১৯-০৯-১১ ১৪:০১:০০ || আপডেট: ২০১৯-০৯-১১ ১৪:০১:০৮

এম মাঈন উদ্দিন, মিরসরাই :

চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লেগুনায় কাভার্ডভ্যানের ধাক্কায় উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও সাত জন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টায় জামালের দোকান এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন মিরসরাই সদর ইউনিয়নের মান্দার বাড়ীয়া এলাকার সোলেমান কোম্পানি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলাউদ্দিন (৬০) একই গ্রামের দৌলত ভূইয়াঁ বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।

আহতরা হলেন মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার শ্যামল শর্মা (৩৫), উত্তর তালবাড়িয়া এলাকার অজিত দাশ (৪০), মধ্যম তালবাড়িয়ার এলাকার রণজিত ভৌমিক, মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার সত্যজিৎ দাশ (৩০), পঙ্কজ নাথ (৩৮) ও ওচমানপুর ইউনিয়নের সাহেবপুর গ্রামের জীবন (৪৫)।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বলেন, মঙ্গলবার রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় রাস্তার পাশে যাত্রী উঠানোর জন্য দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী লেগুনা গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয় অজ্ঞাত কাভার্ডভ্যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে মিরসরাই সদর বেসরকারি হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক মো. আলা উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই আব্দুস সামাদ বলেন, দুর্ঘটনাকবলিত এলাকা থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *