চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

ইউটিউব চ্যানেলের এক ভিডিওতে বক্তব্য দেয়ায় দুঃখপ্রকাশ

প্রকাশ: ২০১৯-০৯-১৪ ২২:৩৩:৫৩ || আপডেট: ২০১৯-০৯-১৪ ২২:৩৪:০১

আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি:

সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউব চ্যানেল Peacefultv তে সম্প্রতি প্রচারিত এক ভিডিওতে তার ছেলে বক্তব্য দেয়ায় দুঃখপ্রকাশ করেছেন লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের আদারচর গ্রামের আলহাজ্ব কামরুল ইসলাম ও পরিবারবর্গ। আজ ১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনস্থ এক অফিসে সাংবাদিক সম্মেলনে এ মন্তব্য করেন।

লিখিত বক্তব্যে আলহাজ্ব কামরুল ইসলাম বলেন, আমার ছেলে বর্তমানে মালয়েশিয়ায় শ্রমিকের কাজ করে। Peacefultv চ্যানেলে প্রচারিত একটি ভিডিওতে আমার ছেলে মোবাইলে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি মহোদয় ও কলাউজানের আদারচর গ্রামের কৃতিসন্তান সমাজসেবক মুজিবুর রহমান দুলুকে নিয়ে খারাপ মন্তব্য করেছে। তার জন্য আমরা খুবই মর্মাহত ও দুঃখিত। আমরা তাদের প্রতি ক্ষমা প্রার্থনা করছি।

তিনি আরো বলেন, মোবাইলে এ ব্যাপারে ছেলের সাথে কথা বলেছি। তার বন্ধুরা তাকে বিভিন্নভাবে উস্কানি ও প্ররোচনা দিয়ে এসব কথাগুলো বলতে বাধ্য করেছে। তার জন্য আমার ছেলেও ড. নদভী এমপি মহোদয় ও মুজিবুর রহমান দুলুর কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেছে। এ রকম ভুল আর হবে না বলেও ছেলে জানিয়েছে।

এছাড়াও মুজিবুর রহমান দুলুর বাড়িতে ‘টর্চার সেল’ নামে Peacefultv ইউটিউব চ্যানেলে যে সংবাদটি প্রচাতি হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বলে সাংবাদিক সম্মেলনে দাবী করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *