চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

কোন মাদকাসক্ত ব্যক্তি নেতৃত্বে আসতে পারবেনা : ইঞ্জিনিয়ার মোশাররফ

প্রকাশ: ২০১৯-০৯-১৫ ১৯:৩১:৫৪ || আপডেট: ২০১৯-০৯-১৫ ১৯:৩২:০১

এম মাঈন উদ্দিন,মিরসরাই :

মিরসরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন,আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন- এটা মনে রাখতে হবে। আমাদের দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। সংগঠনকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করে গড়ে তুলতে হবে। কোন মাদকাসক্ত ব্যক্তি নেতৃত্বে আসতে পারবেনা। সেপ্টেম্বর মাসের ভিতর সকল ইউনিয়নের ওয়ার্ড সম্মেলন শেষ করে ইউনিয়ন সম্মেলনের প্রস্তুতি নিতে হবে।

রবিবার ( ১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মিঠাছড়া বাজারে অবস্থিত সাসা কমিউনিটি সেন্টারে

তিনি আরো বলেন, যে দেশে যে দল সংগ্রাম করে, ত্যাগ স্বীকার করে, মানুষের কল্যাণে কাজ করে, যাদের আন্দোলনের সংগ্রামের ফলে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে ‘দেশের উন্নয়ন হয়’। আর অবৈধভাবে ক্ষমতা দখল করে যারা ক্ষমতায় আসে তারা নিজেদের ক্ষমতা নিশ্চিত করে ‘নিজেদের ভাগ্য গড়ার কাজে ব্যস্ত থাকে’।

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, “আওয়ামী লীগ ১০ বছর ক্ষমতায়। এই সময়ের মধ্যে আওয়ামী লীগ মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। মানুষ জানে যে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তাদের উন্নতি হয়, ভাগ্যের পরিবর্তন হবে। এই বিশ্বাস, আস্থাটা ধরে রাখতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে হবে।”

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল, সদস্য মহিউদ্দিন রাশেদ, খুরশিদ আলম আজাদ, নুরুল হুদা, আবদুল কাইউম নিজামী, ডাঃ মোস্তফা, আবুল বশর, আব্দুল হাকিম উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, চেয়ারম্যান ও মেয়রগণ,উপজেলা যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *