চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে শতাধিক খেজুর গাছ রোপন, ১৬ টি কবরস্থানে পরিস্কার পরিচ্ছনতা অভিযান

প্রকাশ: ২০১৯-০৯-২০ ২১:৩৪:২৭ || আপডেট: ২০১৯-০৯-২০ ২১:৩৪:৩৬

প্রদীপ শীল, রাউজানঃ

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজন চিকদাইর শাখা-১ এর উদ্যেগে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক মহান ২৬ আশ্বিন বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী(ক:)”র ওরশ উপলক্ষে দিনব্যাপী সমাজ সেবামূলক কর্মসুচি পালন করা হয় । এসব সেবামূলক কর্মসূচির মধ্যে রয়েছে চিকদাইরে ১৬ টি কবরস্থান, মসজিদের চতুরদিকে পরিস্কার পরিচ্ছনতা অভিযান ও শতাধিক খেজুর গাছ সহ বিভিন্ন বাহারী ফুলের চারা রোপন করা হয়। ২০ সেপ্টেম্বর শুক্রবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত এ কর্মসূচী পালন করেন।
এই সেবামূলক কার্যক্রমে একাত্ততা পোষন করেন স্থানীয় চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির চৌধুরী , সংগঠনের উপদেষ্টা মাহবুবুল আলম।

এতে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি চিকদাইর শাখা ১ এর সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক খ. ম জামাল উদ্দিন, সহ সভাপতি মঞ্জুরুল আলম, খোরশেদ আলম, সাবেক সভাপতি আবু বকর সিদ্দীক, হুসাইন মো: ইসমাইল, জাগের হোসেন, মো: রহিম উদ্দিন, মানিক, কে এম মঞ্জুরুল আলম, মুহাম্মাদ সিফাত, মো: মিল্লাত, মো: শাহাদাৎ, মো: তানভীর, শিল্পি মো: শাহেদ, সাব্বির, মো: হেলাল, মো: ওসমান, মো: জুয়েল , মো: রিপন, মো: সুমন, আসরাফুল ইসলাম সয়ন, মো: সাজ্জাদুল ইসলাম, মো: শাহজান, সাগর, ও শওকত প্রমুখ।

পরে কমিটির সদস্য ও এলাকার গুণী জন্য কবরবাসী হয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *