চট্টগ্রাম, , রোববার, ৫ মে ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৩জন নিহত

প্রকাশ: ২০১৯-১০-১৭ ২০:৫১:৫৯ || আপডেট: ২০১৯-১০-১৭ ২০:৫৪:২৫

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার বেলা তিনটায় উপজেলার চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে পিএবি সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার মৃত খলিলুর রহমানের পুত্র মুফিজুর রহমান (৭০), তার পুত্রবধু জয়নাব বেগম (২৮) ও মেয়ে বুলবুল আক্তার (২৫)। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ওই পরিবারের সাইফুদ্দিন (২৫), নেজাম উদ্দিন (২০) ও গাড়ির সহকারি মোহাম্মদ মুন্না (২৫)।
প্রত্যক্ষ্যদর্শী সূত্র জানায়,বাঁশখালীগামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স পিএবি সড়কের চাতরী চৌমুহনী বাজারের উত্তর পাশে পৌঁছালে গ্যাস বিস্ফোরণ হয়ে বিকট শব্দ হয়। মূহুর্তের মধ্যে গাড়িটি তিন টুকরো হয়ে যায়। এ সময় অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ লোকজন দগ্ধ হয়ে পড়েন। ঘটনাস্থলেই মারা যান একই পরিবারের দুজন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সেখানে আরও একজনের মৃত্যু হয়।

নিহতের ছেলে জয়নাল আবেদীন জানান,চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বাবার চিকিৎসা শেষে বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে বাবা,ভাবী ও বোনকে হারিয়ে অসহায় হয়ে গেলাম।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, অ্যাম্বুলেন্সটি রোগী বহন করে বাঁশখালী যাচ্ছিল। অ্যাম্বুলেন্সে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলে দুইজন নিহত হন। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আরেকজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *