চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

কচ্ছপিয়ায় মোটরবাইকের ধাক্কায় নিহত ব্যক্তির নামাজে জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

প্রকাশ: ২০১৯-১০-২০ ২০:৫০:৩০ || আপডেট: ২০১৯-১০-২০ ২০:৫০:৩৭

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের শাহ সুজা সড়কে মোটর সাইকেলের ধাক্কায় নিহত নুরুল ইসলামের জনাযার নামাজ শেষে রবিবার (২০ অক্টোবর) বেলা ১২ টায় স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তাহার বয়স (৬৫) বছর। তিনি ইউনিয়নের নতুন তিতার পাড়া এলাকার মৃত্যু মোহাম্মদ আলীর ছোট ছেলে ও ইনঞ্জিনিয়র মোঃ আজিজুল হক ভুট্টুর পিতা। তিনি স্ত্রী ৩ ছেলে ও ৩ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে জান।

প্রবিন এ সমাজ সেবকের আকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান বিশিষ্ট আলেমদ্বীন রুমখা পালং ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মওলানা ছালেহ আহাম্মদ,সমাজ সেবক আলহাজ্ব ইদ্রিস সিকদার,কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নাছির উদ্দিন সিকদার সোহেল,মোঃ শফিউল আলম,আবু তালেপ,আল-হেরা জামে মসজিদের খতিব মৌলানা রফিক, কচ্ছপিয়া ইউনিয়নের নতুন তিতার পাড়া যুব প্রগতি সংস্থার সভাপতি,সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ। এছাড়াও স্থানীয় চেয়ারম্যান, মেম্বার,গণ্যমান্য ব্যাক্তিবর্গ, বিভান্ন রাজনৈতিক দলের নেতারা শোকাহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেন।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধায় শাহসুজা সড়কের ডাক বাংলোর দক্ষিণ পাশে পিছন দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটারসাইকেল তার পিছন দিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি গরুতর আহত হন। স্থানীয়রা সাথে সাথে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎক তাকে চট্টগ্রামে রেফার করেন। ঐদিন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামে ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঐদিন ঘটনাস্থলে থাকা খাইরুল আমিন ও মেহেদি হাসান জানান, বৃদ্ধ নুরুল ইসলাম সন্ধ্যায় ওষুধের জন্য গর্জনিয়া বাজারে যাওয়ার পথে ডাক বাংলোর দক্ষিণ পাশে নতুন তিতার পাড়াস্থ শাহ সুজা সড়কে এ দুর্ঘটনার শিকার হন।

এলাকাবাসীর অভিযোগ, গর্জনিয়া-কচ্ছপিয়ায় প্রতিদিন কোনো না কোনো স্থানে এই ভাবে অবৈধ মোটরসাইকেল ও টমটম গাড়ির দুর্ঘটনা ঘটছে। গত দুই বছরে শিশুসহ এই পর্যন্ত) ৮ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়।

এদিকে গর্জনিয়া-কচ্ছপিয়ায় হাজার হাজার মানুষ ভাড়ায় চলিত অবৈধ মোটরসাইকেল ও অদক্ষ চালকের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার, রামু থানার অফিসার ইনচার্জসহ ও সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কমনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *