চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

কর্ণফুলীতে বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ: ২০১৯-১০-২০ ২১:১৬:৪৬ || আপডেট: ২০১৯-১০-২০ ২১:১৬:৫২


আনোয়ারা প্রতিনিধি :
কর্ণফুলী উপজেলার কালারপোল হাজী ওমরা মিয়া চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক মহিউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে নানা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে বিদ্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করে শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন,বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা খান বাহাদুর ওমরা মিয়া চৌধুরীর দৌহিত্র অধ্যাপক মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে বিদ্যালয়টির সভাপতির দায়িত্ব পালন করছেন। তার কোটি কোটি টাকার সম্পদ দান করে এলাকায় মসজিদ,মাদ্রাসা,এতিমখানা গড়েছেন। এমন একজন ব্যক্তির বিরুদ্ধে বিদ্যালয়ে নানা অনিয়ম ও অর্থ আত্মসাতের দায়ে সাময়িক বহিস্কৃত প্রধান শিক্ষক আবদুর রহিম চৌধুরী ভিত্তিহীন নান অপপ্রচার চালাচ্ছেন। তার এমন কর্মকান্ডে বিদ্যালয় ও সংশ্লিষ্টদের সুনাম ক্ষুন্ন হচ্ছে।

এতে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন,মোখলেছুর রহমান,রফিক আহমদ,রতন সূত্রধর,অধীর কান্তি বিশ^াস,মোহাম্মদ আলমগীর,মোহাম্মদ হোসাইন,টিংকু দে,আবদুস শুক্কুর,মোবাশে^রা হেজাজী,রিটন নাথ। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন নুসরাত ইসলাম তিশা,ফাতেমা জান্নাত মনি,রুহুল আমিন গালিব ও আবদুল আজিজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *