চট্টগ্রাম, , শনিবার, ১৮ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

জোরারগঞ্জে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর দুই লাখ টাকা ছিনতাই

প্রকাশ: ২০১৯-১০-২৪ ২০:৪৪:৩২ || আপডেট: ২০১৯-১০-২৪ ২০:৪৪:৪০


মিরসরাই প্রতিনিধি :
মিরসরাইয়ের জোরারগঞ্জে মোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে মারধর করে দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকালে জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় আরশী নগর এলাকা থেকে একদল ছিনতাইকারী র‌্যাব পরিচয়ে তাকে তুলে নিয়ে যায়। এঘটনায় রাতে জোরারগঞ্জ থানায় তিনি একটি মামলা দায়ের করেছেন।

ব্যবসায়ী মো. মোরশেদ আলম জানান, গত বুধবার দুপুরের দিকে মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের বারইয়ারহাট পৌরসভার শাখা থেকে তিনি দুই লাখ টাকা ঋণ উত্তোলন করেন। ওই টাকা নিয়ে তিনি বারইয়ারহাট উত্তরা বাস ষ্ট্র্যান্ড থেকে মিরসরাই আসার জন্য উত্তরা বাসে উঠেন। কিন্তু মধ্যম সোনাপাহাড় আরশী নগর এলাকায় একটি মাইক্রোবাস উত্তরা বাসটি গতিরোধ করে।

এসময় পোশাকে ইংরেজিতে র‌্যাব লেখা ২ জন লোক বাসে উঠে তার নাম জিজ্ঞাসা করে। নাম বলার এক পর্যায়ে তারা তাকে মাদক ব্যবসায়ী অপবাদ দিয়ে হাতে হ্যান্ডকাপ লাগিয়ে বাস থেকে নামিয়ে ফেলে এবং সেখানে আগে থেকে থাকা তাদের মাইক্রোবাসে উঠিয়ে ঢাকার দিকে নিয়ে যায়। মাইক্রোবাসে উঠানো পর থেকে তারা মো. মোরশেদ আলমকে মারধর করে এবং তার সাথে থাকা দুই লাখ টাকা ও দুইটি মোবাইল ফোন নিয়ে ফেলে। পরে তারা তার হাত ও চোখ বেঁধে কুমিল্লার চেওরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেলে চলে যায়।

সেখানের স্থানীয় এক মহিলার সহযোগীতার তিনি হাত ও চোখের বাঁধন খুলে বারইয়ারহাট আসেন।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভুঁইয়া জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। মহাসড়কে এমন একটি চক্র কাজ করছে। শীঘ্রই চক্রটিকে আমরা নির্মল করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *