চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

গর্জনিয়ায় মাদক বিরোধী সমাবেশ ও জেএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

প্রকাশ: ২০১৯-১০-২৯ ২২:০৭:০৮ || আপডেট: ২০১৯-১০-২৯ ২২:০৭:১৫

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থোয়াইঙ্গাকাটা আদর্শ শিক্ষা নিকেতন উচ্চবিদ্যালয়ের জেএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল এবং মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় বিদ্যালয় মাঠে মোঃ সেলিমের সঞ্চালনায় দোয়া মাহফিল ও সন্ত্রাস বিরোধী সমাবেশ
পরিচালনা কমিটির সভাপতি ইউপি সদস্য আবদুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বলেন আজকের প্রজন্মের ছাত্র ছাত্রীরাই আগামীর সুন্দর দেশ গড়ার ভবিষ্যৎ। প্রত্যন্ত এলাকায় এধরনের শিক্ষা প্রতিষ্ঠান অবশ্যই আগামীতে দেশ ও জাতি গঠনে আদর্শ ভূমিকা পালন করবে।

এসময় তিনি বিদায়ী সকল পরীক্ষার্থীর জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেন।

বিদায় অনুষ্ঠানের পর একই মঞ্চে শুরু হয় মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ। এতে অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন মাদক, সন্ত্রাস নির্মূলে পুলিশকে সহযোগিতা এবং সবধরনের অপরাধীদের আইনের আওতায় আনতে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন আপনারা নিজেদের সন্তানদের প্রতি যত্নবান, সঠিক সময়ে বাড়ি ফেরা,স্কুলে যাওয়া,বখাটেদের সাথে চলাফেরা না করা, মেয়েদের বাল্যবিবাহের বিষয়ে জনপ্রতিনিধি ও সমাজের সচেতন মহলকে এসব বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গর্জনিয়া ইউপি চেয়ারম্যান ছৈয়দ নজরুল ইসলাম , রামু থানার অফিসার ইনচার্জ তদন্ত মিজানুর রহমান, গর্জনিয়া পুলিশ ফাড়ীর ইনচার্জ দেবব্রত রায়
গণ্যমান্য ব্যক্তি,স্থানীয় গনমাধ্যম কর্মী পরিষদ মেম্বারসহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠান শেষে পরিক্ষার্থীসহ দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *