চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ মে ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়ি সদর উপজেলা আ.লীগের নেতৃত্বে সঞ্জীব ত্রিপুরা ও বিশ্বজিত রায় দাশ

প্রকাশ: ২০১৯-১১-০৪ ২০:০৫:৩৩ || আপডেট: ২০১৯-১১-০৪ ২০:০৫:৪২

খাগড়াছড়ি, প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৪ নভেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা শহরের পৌর টাউন হল চত্ত্বরে জাতীয় ও দলীয় পতাকা বেলুন আর শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

পরে. টাউন হলরুমে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আজমের সঞ্চালনায় সভায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, চাইথোঅং মারমা, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম. এ জব্বার, এড. আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু ও দিদারুল আলম দিদারসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কাউন্সিলর এবং ডেলিগেটরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে দেশকে এগিয়ে নিতে হবে। দেশনেত্রী যেভাবে নানা কার্যক্রমের মধ্যদিয়ে এগিয়ে নিচ্ছে তারই ধারাবাহিকতা অনুসরণ করতে হবে। যাতে করে দেশকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাড়ানোর সুযোগ করে দিতে পারি। কাউন্সিল শেষে নতুন কমিটিকে সঠিকভাবে কার্যক্রম পরিচালনা করে সংগঠনকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান বক্তারা।

পরে দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে ৪নং পেরাছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সঞ্জিব ত্রিপুরাকে সভাপতি এবং সাবেক ছাত্রনেতা (আয়কর আইনজীবী) বিশ্বজিত রায় দাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *